ষড়যন্ত্রকারীরা বার বার পরাজিত হয়েছে: শামীম

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, ‌‘ষড়যন্ত্রকারীরা সব সময় পরাজিত হয়। অতীতের ধারাবাহিকতায় পদ্মা সেতু নিয়ে বর্তমান সরকারকে বেকায়দায় ফেলতে ষড়যন্ত্রকারীরা কলকাঠি নেড়েছিল। বরবরের মতো তারা সফল হয়নি। বার বার তারা পরাজিত হয়েছে। আগামীতেও কোন ষড়যন্ত্রের চক্রান্ত হলে জনগণ তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে।’ বৃহস্পতিবার বিকেলে ধানমন্ডিতে চট্টগ্রাম-১৫ আসনের এমপি প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দীন নদভীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
শামীম বলেন, যারা দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বে বিশ্বাস করে না, যারা দেশের উন্নয়ন ও অগ্রগতি চায় না তারাই পদ্মাসেতু নিয়ে ষড়যন্ত্র করেছে। বাংলাদেশকে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্ব দরবারে হেয় প্রতিপন্ন করার জন্যই বিশ্বব্যাংক এই দুর্নীতির কাল্পনিক অভিযোগ করেছে। এর পেছনে ছিল এ দেশের একজন অকৃতজ্ঞ মানুষ ড. মুহাম্মদ ইউনুস। তিনি প্রধানমন্ত্রীকে হেয় প্রতিপন্ন করার জন্য এর পেছনে কলকাঠি নাড়িয়েছে।
চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত এ সাংগঠনিক সম্পাদক স্থানীয় নেতাদের উদ্দেশে বলেন, আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে মনে রাখতে হবে-আমরা ঐক্যবদ্ধ ছিলাম বলেই টানা দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় আসতে পেরেছি। আগামীতেও ঐক্যবদ্ধ থাকতে হবে। সামনের নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ। নিজেদের ব্যক্তি স্বার্থের কারণে যেন দল ক্ষতিগ্রস্ত না হয় সেদিকে সকলের সজাগ দৃষ্টি রাখতে হবে। তৃণমূল আওয়ামী লীগ শক্তিশালী হলে আগামীতেও হ্যাট্টিক করবে আওয়ামী লীগ।
ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নুরুল আফসার, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ লিটন, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা আনোয়ার কামাল, লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এইচম গনি সম্রাট, সাবেক সাধারণ সম্পাদক এসএম আবদুল জব্বার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.