১৪ দলীয় জোটে যুক্ত হতে চায় কৃষক শ্রমিক পার্টি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সামনে রেখে ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বোধীন ১৪ দলীয় জোটের সঙ্গে যুক্ত হয়ে নির্বাচন করতে চায় বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টি। শুক্রবার মালিবাগের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমন ঘোষণা দেন পার্টির মহাসচিব ফোরকান আলী হাওলাদার। তিনি জানান, এ বিষয়ে কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সঙ্গে তাদের আলোচনা হয়েছে।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমরা মূল ধারার রাজনৈতিক দল। আমরা মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ ও জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পাশে থাকব। স্বাধীনতাবিরোধী শক্তির বিরুদ্ধে সব সময় রাজপথে ছিলাম, এখনো আছি, আগামীতেও থাকব। কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের সঙ্গে আমাদের কথা হয়েছে। আশা করছি খুব তাড়াতাড়ি সময়ের মধ্যে আমরা ১৪ দলে যুক্ত হব।

সম্মেলনে কৃষক শ্রমিক পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিনহাজউদ্দিন এম. কামাল বলেন, মোহাম্মদ নাসিমের সঙ্গে গত কয়েক বছর ধরে আমাদের যোগাযোগ রয়েছে। তিনি আমাদের বিভিন্ন সময় দিক নির্দেশনা দিয়েছেন। গত ৭ তারিখে প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপেও আমি বিষয়টি তুলেছি। আমরা চাচ্ছি ১৪ দলের সঙ্গে আমাদের দল যুক্ত হয়ে ১৫ দল হিসেবে আমরা নির্বাচন করব। সংবাদ সম্মেলনে দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/এফএইচ

Leave a Reply

Your email address will not be published.