স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে স্যামসাংয়ের মূল্যছাড়

স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে স্যামসাং মূল্যছাড়স্যামসাং মোবাইল বাংলাদেশ স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮-তে স্যামসাংয়ের সব স্মার্টফোনে দিচ্ছে ১০,০০০ টাকা পর্যন্ত বিশাল মূল্যছাড়। তিন দিনব্যাপী এই এক্সপো ১২ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

গত বছরের মতো এবারও স্মার্টফোন এবং ট্যাব এক্সপো ২০১৮-এর প্লাটিনাম পার্টনার হিসেবে রয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। জানা যায়, স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে ইন্ডাস্ট্রির সবচেয়ে ভালো স্মার্টফোন ও ট্যাবগুলো গ্রাহকদের জন্য নিয়ে আসা হয়।

এবারের এক্সপোতে সব স্যামসাং স্মার্টফোনে অবিশ্বাস্য মূল্যছাড়সহ শুধু শিক্ষার্থীদের জন্য বিশেষ মূল্যছাড়ের ব্যবস্থা করেছে স্যামসাং। স্যামসাং স্মার্টফোন কেনার সময় শিক্ষার্থীরা তাদের পরিচয়পত্র দেখিয়ে হ্রাসকৃত মূল্যের ওপর সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় নেয়ার সুযোগ পাবেন।

এছাড়াও এবারে স্যামসাং প্যাভিলিয়নে প্রি-অর্ডারের জন্য উন্মুক্ত করে দেয়া হবে স্যামসাংয়ের সর্বশেষ ইনফিনিটি ডিসপ্লে সম্বলিত স্মার্টফোন গ্যালাক্সি জে ৮। ভেন্যু থেকে গ্যালাক্সি জে ৮ স্মার্টফোনটি প্রি-অর্ডার করলে গ্রাহকরা পাবেন বিশেষ মূল্যছাড়। বিশেষ মূল্যছাড়ের আওতায় গ্রাহকরা ফোনের বাজার মূল্য থেকে ১ হাজার টাকা কমে কিনতে পারবেন ফোনটি। স্মার্টফোনটিতে রয়েছে সুপার অ্যামোলেড ইনফিনিটি ডিসপ্লে, ডুয়েল ক্যামেরা এবং চ্যাট ওভার ভিডিও ও সোশ্যাল ক্যামেরা ফিচারের মতো স্যামসাংয়ের কিছু আকর্ষণীয় ফিচার। গ্রাহকরা ৩ হাজার ৫০০ টাকা দিয়ে ফোনটিকে প্রি-অর্ডার করতে পারবেন। এছাড়াও থাকছে ৬ মাসের ইএমআই দিয়ে ফোনটি কেনার সুযোগ। গ্রাহকদের সুবিধার্থে প্রি-অর্ডারকৃত ডিভাইসগুলো ‘পাঠাও ডেলিভারি’র মাধ্যমে কোনো খরচ ছাড়া গ্রাহকদের ঠিকানায় পৌঁছে দেয়া হবে।

এবারই প্রথম, গ্রাহকদের কাছে বিক্রির জন্য থাকবে স্যামসাংয়ের অরিজিনাল এক্সেসরিস পণ্য। এখান থেকে গ্রাহকরা তাদের মূল্যবান স্যামসাং ডিভাইসের জন্য পছন্দ অনুযায়ী এক্সেসরিস কিনে নিতে পারবেন।

গ্রাহকদের মাঝে ইনফিনিটি ডিসপ্লে সম্বলিত হ্যান্ডসেট ব্যবহারের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। এই চাহিদা পূরণের জন্য স্যামসাং সম্প্রতি বাজারে নিয়ে এসেছে গ্যালাক্সি এ ৬+, জে ৬ এবং জে ৮। মাঝারি বাজেটের এসব স্মার্টফোনে বাড়তি ফিচার হিসেবে দেয়া হয়েছে ফ্ল্যাগশিপ ডিভাইসের বিভিন্ন আকর্ষণীয় ফিচার। যা সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের সর্বোচ্চ সন্তুষ্টি প্রদানে সক্ষম। এছাড়াও স্যামসাং প্যাভিলিয়নে থাকছে ইনফিনিটি ডিসপ্লে জোন। এখানে ফ্ল্যাগশিপ ডিভাইসের সাথে সাথে স্যামসাংয়ের সব ইনফিনিটি ডিসপ্লে সম্বলিত স্মার্টফোনের প্রদর্শন করা হবে।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন বলেন, স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮-এর প্লাটিনাম স্পন্সর হতে পেরে আমরা আনন্দিত। সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহার করে গ্রাহকদের স্মারটফোন ব্যবহারের অভিজ্ঞতা বৃদ্ধি করা আমাদের মূল লক্ষ্য। এজন্য আকর্ষণীয় ডিসকাউন্ট প্রদান ও জে ৮-এর প্রি-অর্ডারের পাশাপাশি আমরা একটি ইনফিনিটি ফটো জোন করেছি। এখানে এসে গ্রাহকরা ডিজিটাল কনটেস্টে অংশগ্রহণ করতে পারবেন। আমরা আশা করি, গ্রাহকদের স্যামসাং প্যাভিলিয়ন পরিদর্শনের অভিজ্ঞতা স্মরণীয় হয়ে থাকবে।

মানবকণ্ঠ/ডিএইচ