স্বপনের লাশের খোঁজে শীতলক্ষ্যায় পুলিশের তল্লাশি

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জে কাপড় ব্যবসায়ী স্বপন কুমার সাহার ৭ টুকরো লাশের সন্ধানে শীতলক্ষ্যা নদীতে তল্লাশি চালানো হয়েছে। এ হত্যাকাণ্ডের ঘটনায় রিমান্ডে থাকা আসামি পিন্টু দেননাথের দেয়া তথ্যের ভিত্তিতে গতকাল শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল সংলগ্ন সেন্ট্রাল খেয়াঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে এই অভিযান চালানো হয়। তবে তল্লাশিতে লাশের কোনো আলামত পাওয়া যায়নি।
এর আগে গত বৃহস্পতিবার স্বপন হত্যা মামলার আসামি রতœা রাণী চক্রবর্তী ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে স্বপন হত্যার বিস্তারিত আদালতে তুলে ধরেন। এর আগের দিন গত বুধবার রাতে শহরের মাসদাইর এলাকায় রতœা রাণী যে ফ্ল্যাটে থাকেন সেই ফ্ল্যাটে অভিযান চালিয়ে স্বপন হত্যায় ব্যবহƒত ধারালো বঁটি, শিলপুতা, বিছানার চাদর, তোষক আলামত হিসেবে উদ্ধার করা হয়।
ওই সময় রতœা পুলিশকে জানিয়েছেন, তার ফ্ল্যাটেই ২০১৬ সালের ২৭ অক্টোবর রাতে স্বপনকে হত্যা করা হয়। ওই কিলিং মিশনে ছিল রতœা ও পিন্টু দেবনাথ। ফ্ল্যাটে অভিযানের সময়ে রতœা ও পিন্টু ২ জনকে উপস্থিত রাখা হয়। কিভাবে স্বপনকে হত্যা করেছে তার সবকিছু তুলে ধরে এবং পুরো ঘটনা জানায় তারা। সেদিন দুপুরে পিন্টু দেবনাথকে রিমান্ডে নেয়া হয়।