সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

সৌদি আরবে ওমরাহ পালন শেষে মদিনায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় মদিনা জিনের পাহাড় এলাকায় প্রাইভেটকারে ধাক্কায় এ হতাহতের ঘটনা ঘটে। স্বজনদের মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা।

নিহতরা হলে- নরসিংদী পৌর শহরের চৌয়ালা এলাকার নাজিম উদ্দিন (৬০) ও তার চাচা জয়নাল আবেদীন (৭৫)। নাজিম উদ্দিন সুতার ব্যবসা করতেন।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, নাজিম উদ্দিন ও তার চাচা জয়নাল আবেদীন ওমরাহ হজ পালন করতে সৌদিতে আরবে যায়। সৌদিতে ওমরাহ পালন শেষে সোমবার সন্ধ্যায় নাজিম উদ্দিন ও জয়নাল আবেদীন পরিবারের সদস্যদের নিয়ে মদিনা জিয়ারত করতে যাচ্ছিলেন। ওই সময় তারা ওয়াদি আল জিন্নিতে জিনের পাহাড় দেখতে গাড়ি থেকে নামেলে হঠাৎ পেছন থেকে আসা একটি দ্রুতগামী প্রাইভেটকার তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

নিহত জয়নালের বড় ছেলে হানিফ মিয়া বলেন, ২২ ফেব্রুয়ারি পরিবারের ৭ সদস্যদের নিয়ে ওমরা হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরবে যান। ওমরা পালন শেষে মদিনা যাওয়ার সময় দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়।

নাজিম উদ্দিন মেয়ের জামাই ওবাইদুল ইসলাম বলেন, নিহতদের লাশ দেশে ফিরিয়ে আনা হবে না। পরিবারের পক্ষ থেকে তাদের মরদেহ মদিনাতেই দাফনের সিদান্ত নেয়া হয়েছে।

মানবকণ্ঠ/এসএস