সোশ্যাল মিডিয়ার বড় অংশ বিএনপি-জামায়াতের দখলে : এইচ টি ইমাম

সোশ্যাল মিডিয়ার বড় অংশই বিএনপি-জামায়াতের দখলে বলে মন্তব্য করে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম। তিনি বলেন, বিএনপি-জামায়াত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশে বড় ধরনের পরিবর্তন আনার চেষ্টা অব্যাহত রেখেছে। সেদিকে নজর রাখতে হবে। ফেসবুকের মাধ্যমে সরকারের প্রচারণা চালাতে হবে। বুধবার জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সেনা পরিষদ ও মুক্তিযোদ্ধা বিসিএস অফিসার্স কল্যাণ সমিতি আয়োজিত ‘স্বাধীনতাবিরোধী অপশক্তিকে প্রতিহত কর’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতার পক্ষের শক্তির বিজয়ের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করে এইচ টি ইমাম বলেন, নির্বাচনে স্বাধীনতার পক্ষের শক্তি বিজয়ী না হলে দেশে বড় ধরনের ক্ষতি হয়ে যেতে পারে। প্রতিপক্ষকে দুর্বল ভাবলে হবে না। তাদেরকে চিনতে হবে, তারা কোথায় আছে, কি করে সেদিকে লক্ষ্য রাখতে হবে। আগামী নির্বাচন অস্তিত্ব রক্ষার নির্বাচন। সেভাবেই আমাদের প্রস্তুতি নিতে হবে।

বঙ্গবন্ধু সেনা পরিষদের আহ্বায়ক মেজর (অব.) আতমা হালিমের সভাপতিত্বে অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা বিসিএস অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি এস কে হাবিবুল্লাহ, লে: কর্নেল (অব.) কাজী সাজ্জাদ আলী জহির প্রমুখ বক্তব্য দেন।

মানবকণ্ঠ/এফএইচ