সেলফি দিবসের বেস্ট চয়েস সেলফি এক্সপার্ট অপো এফ৭

OPPOআজকের আন্তর্জাতিক সেলফি দিবসে নিজের সেরা সেলফি তুলতে আপনার বেস্ট চয়েস হতে পারে সময়ের সেরা সেলফি এক্সপার্ট অপো এফ৭। সেলফিপ্রেমীদের জন্য দেশের স্মার্টফোন বাজারে বর্তমানে অপো একটি অতি পরিচিত নাম। এই পরিচিতির অন্যতম কারণ হলো এর অসাধারণ সেলফি ক্যামেরা; যা সেলফিকে নতুন করে সংজ্ঞায়িত করেছে। অপো’র জনপ্রিয় এফ সিরিজের সর্বশেষ আকর্ষণ এফ৭ এ রয়েছে দ্বিতীয় প্রজন্মের আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলজি সমৃদ্ধ অনন্য সেলফি ক্যামেরা, দীর্ঘস্থায়ী ব্যাটারি, অসাধারণ ডিসপ্লেসহ অনন্য সব ফিচার।চলুন, সেলফি এক্সপার্ট হিসেবে অপো এফ৭ কেন অনন্য তা দেখে নেয়া যাক।

অপো এফ৭ স্মার্টফোনে রয়েছে ২৫ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা। অনেক বেশি বাস্তব, ন্যাচারাল ও নিজের পছন্দ অনুযায়ী সেলফি পেতে অপো প্রথমবারের মতো এফ৫ হ্যান্ডসেটটিতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স যুক্ত করে। এখন অপো এফ৭ স্মার্টফোনটিতে রয়েছে দ্বিতীয় প্রজন্মের আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বিউটি প্রযুক্তি ২.০।

শুধু তাই নয়, অপো এফ৭ এ রয়েছে হাই ডায়নামিক রেঞ্জ (এইচডিআর)-এর ২৫ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বিউটি প্রযুক্তি ২.০, কভার শট এবং অগমেন্টেড রিয়্যালিটি (এআর) স্টিকার। অপো এফ৭ কেবল উন্নতমানের সেলফিই নয়, আপনাকে দিবে পরিমার্জিত ও সুন্দর ছবি। শুধু তাই নয়, এই স্মার্টফোনে রয়েছে ২২৮০*১০৮০ রেজ্যুলেশন, ৬.২৩ ইঞ্চি এফএইচডি+ ফুল সুপার স্ক্রিন যা আপনাকে দেবে আরো কালার, প্রাণবন্ত ও মনকাড়ানো ভিজ্যুয়ার এক্সপেরিয়েন্স। এর প্রসেসর ৬৪ জিবি অক্টা-কোর প্রসেসর। ৬৪ জিবি রম এবং ৪ জিবি র‌্যাম সমৃদ্ধ এই স্মার্টফোনটি সোলার রেড, মুনলাইট সিলভার এবং স্পেশাল ডায়মন্ড ব্ল্যাক রঙে বাজারে পাওয়া যাচ্ছে। ১২৮ জিবি রম এবং ৬ জিবি র‌্যাম সমৃদ্ধ অপো এফ৭-এর বিশেষ এডিশন হ্যান্ডসেটটি সোলার রেড এবং ডায়মন্ড ব্ল্যাক রঙে পাওয়া যাচ্ছে ৩৫ হাজার ৯৯০ টাকায়।

উল্লেখ্য, ২০১৪ সালে বিবিসি আজকের দিনটিকে সেলফি দিবস হিসেবে ঘোষণা করেছিল। সেলফি প্রেমিকদের জন্য নিজের সেরা সেলফি তুলতে পর্যাপ্ত সময় এবং সুযোগ তৈরি করার লক্ষ্যেই বিবিসি এই দিবসটি ঘোষণা করে। অপো’র সেলফি এক্সপার্ট এফ৭ এর সঙ্গে জমে উঠুক আপনার এবারের সেলফি দিবসটি।

মানবকণ্ঠ/আরএ