সেলফির রাজা রেডমি এস২

সেলফিসারাদেশের বাজারে রেডমি এস২ আসার আনুষ্ঠানিক ঘোষণা দিলো শাওমি। ব্যতিক্রমী সব সেলফি সুবিধাসম্পন্ন এই স্মার্টফোন শুক্রবার থেকে বাজারে পাওয়া যাবে। দারাজ ডট কম (daraz.com.bd), ১০০টিরও বেশি মি অথরাইজড স্টোর এবং ১ হাজারের বেশি রিটেইল স্টোর থেকে ১৪ হাজার ৯৯৯ টাকা থেকে শুরু করে রেডমি এস-২ কিনতে পারবেন গ্রাহকরা।

শাওমির ভাইস প্রেসিডেন্ট ও শাওমি ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক মানু জেইন বলেন, বাংলাদেশের বাজারে সর্বনিম্ন দামে সবচেয়ে ভালো সেলফি স্মার্টফোন নিয়ে আসতে পারায় খুব ভালো লাগছে। অনলাইনের পাশপাশি অফলাইনেও (বাজারে) রেডমি এস২ অবমুক্ত করার মাধ্যমে স্থানীয় বাজারে শেয়ার বাড়ানোর আশা করছি আমরা। লাখ লাখ মি ফ্যানের ভালোবাসাকে সঙ্গী করে বাংলাদেশের বাজারে শাওমিকে ভালো অবস্থানে নিয়ে যেতে চাই।

যারা সেলফি এক্সপ্রেশন পছন্দ করেন এবং নিজেদের আনন্দের সময়গুলোকে অন্যের সঙ্গে ভাগাভাগি করতে চান তাদের জন্যই ব্যতিক্রমী সেলফি সুবিধাসম্পন্ন রেডমি এস সিরিজের এই স্মার্টফোন। সেলফির জন্য সবচেয়ে ভালো স্মার্টফোন হিসেবে বিবেচিত রেডমি এস২ -এর রয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এতে পিক্সেল বিনিং টেকনোলজি এবং শাওমির নিজস্ব কৃত্রিম বুদ্ধিমত্তাভিত্তিক (এআই) বিউটিফাই ফিচার ব্যবহার করা হয়েছে। এর পেছন দিকে রয়েছে ১২ ও ৫ মেগাপিক্সেলের কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন দুটি ক্যামেরা। রেডমি এস২ -এর দাম শুরু ১৪ হাজার ৯৯৯ টাকা থেকে। রেডমি এস২ এর ৫ দশমিক ৯৯ ইঞ্চির ফুল স্ক্রিন ডিসপ্লে রয়েছে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

রেডমি এস২ -তে দুটি সিম কার্ড ও ২৫৬ গিগা পর্যন্ত একটি মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যাবে। এতে আইআর ব্লাস্টার ও কৃত্রিম বুদ্ধিমত্তাভিত্তিক ফেস আনলকিং সুবিধা রয়েছে। গোল্ড, রোজ গোল্ড ও ডার্ক গ্রে- এই তিনটি রঙে রেডমি এস২ কিনতে পারবেন গ্রাহকরা। এই স্মার্টফোনটির দুটি ভার্সন রয়েছে। ৩ গিগা+৩২ গিগা ভার্সনটি ১৪ হাজার ৯৯৯ টাকায় এবং ৪ গিগা+৬৪ গিগা ভার্সনটি ১৭ হাজার ৯৯৯ টাকায় কেনা যাবে।

মানবকণ্ঠ/এসএস/আরএ