সিলেট হবে ডিজিটাল নগরী: পররাষ্ট্রমন্ত্রী

সিলেট হবে ডিজিটাল নগরী: পররাষ্ট্রমন্ত্রী

বর্তমান সরকারের হাত ধরে ২০৪১ সালের মধ্যেই বাংলাদেশ হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, আর উন্নয়নের ধারাবাহিকতায় সিলেট হবে আলোকিত, উন্নত ও ডিজিটাল নগরী।

বুধবার দুপুরে সিলেট জেলা পরিষদের উদ্যোগে আয়োজিত পরিষদের মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে সিলেটকে নিয়ে এমন স্বপ্নের কথা বলেন ।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, সিলেটকে আলোকিত নগরী হিসেবে গড়ে তুলতে স্কুল-কলেজ, বিশ্ববিদ্যালয় স্থাপন করে শিক্ষার মান উন্নয়ন, যোগাযোগ ব্যবস্থা উন্নয়নে ঢাকা-সিলেট মহাসড়ক চার লেনে উন্নিতকরণ, সিলেটের তরুণ ও বেকারদের কর্মসংস্থান সৃষ্টি, নারীর ক্ষমতায়নসহ যা যা করা দরকার সেসব আমি করবো। আর এজন্য তিনি সবার সহযোগিতা নিয়ে কাজ করতে আগ্রহী বলে জানান।

সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রাহমান। অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রীকে ফুল ও সম্মাননা স্মারক দিয়ে সংবর্ধিত করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মী।

মানবকণ্ঠ/এসএস