সিলেটকে হারাল রংপুর

সাব্বির রহমান-নিকোলাস পুরানদের বিধ্বংসী ব্যাটিংয়ের পরেও রানবন্যার ম্যাচে রংপুর রাইডার্সের কাছে ৪ উইকেটে হারল সিলেট সিক্সার্স।অসাধারণ জয়ে টানা ৩ ম্যাচ হারের পর জয়ের ধারায় ফিরলেন রাইডার্সরা।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন রংপুর রাইডার্স অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ফলে আগে ব্যাট করতে নামে ডেভিড ওয়ার্নারের সিলেট সিক্সার্স।বিধ্বংসী সাব্বির রহমান ও পুরানের ব্যাটের ওপর ভর করে ৪ উইকেটে ১৯৪ রান করে সিলেট। সিলেটের হয়ে সাব্বির করেছেন ৮৫ ও পুরান ৪৭ । রংপুরের হয়ে মাশরাফি ২টি ও শফিউল ১টি উইকেট শিকার করেন।

১৯৫ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ফিরলেন গেইল। রানের খাতা না খুলেই ফেরেন তিনি। সাব্বিরের হাতে ধরা পড়ে ইরফানের বলে ফেরেন তিনি। এরপর ব্যাট হাতে দলের হাল ধরেন হেলস ও রুশো। তবে ব্যক্তিগত ৩৩ রানে কাপালির বলে লিটনের হাতে ধরা পড়ে ফেরেন হেলস। এরপর সিলেটের বোলারদের বিপক্ষে তাণ্ডব চালাতে থাকেন রুশো-ডি ভিলিয়ার্স। তবে ৩৫ বলে ৯ চার ও ২ ছয়ে ৬১ রান করে ফেরেন রুশো। লিটনের হাতে ধরা পড়ে তাসকিনের বলে ফেরেন তিনি। এরপর ২১ বলে ২ চার ও ২ ছয়ে ৩৪ রান করে তাসকিনের বলে বোল্ড হয়ে ফেরেন ডি ভিলিয়ার্স।

এরপর ব্যক্তিগত ১৪ রান করে ফেরেন মিঠুন। তাসকিনের বলে ওয়ার্নারের হাতে ধরা পড়ে ফেরেন তিনি। এরপর তাসকিনের বলে বোল্ড হয়ে ১৯ রান করে ফেরেন নাহিদুল। তবে অন্যদিকে রংপুরকে জয় এনে দেন মাশরাফি ও ফরহাদ রেজা। ফরহাদ রেজার ৬ বলে ২ চার ও ১ ছয়ে ১৮ রানে ভর করে ৩ বল বাকি থাকতেই ৪ উইকেটে জয় তুলে নেয় রংপুর।

মানবকণ্ঠ/এআর