সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সড়ক দুর্ঘটনা

বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়ক ও কাজিপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক চালক ও নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছে। বৃহস্পতিবার ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সীমান্ত বাজার ও বুধবার রাতে কাজিপুরের নিশ্চিন্তপুরের আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গোয়ালবাথা গ্রামের সোহরাব হোসেনের স্ত্রী শাহারা খাতুন ও নওগাঁ জেলার মহাদেবপুর থানার দক্ষিণকুড়া গ্রামের মোজাফফর হোসেনের ছেলে ট্রাকচালক নজরুল ইসলাম।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি আবু দাউদ এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার ভোর রাতে নওগাঁ থেকে চাল বোঝাই একটি ট্রাক ঢাকা যাচ্ছিল। ট্রাকটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সীমান্ত বাজার এলাকায় পৌঁছলে বিপরীত থেকে উত্তরাঞ্চলগামী টিন বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করার পর নজরুল ইসলাম নামে এক ট্রাকচালকের মৃত্যু হয়।

অপরদিকে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার নিশ্চিন্তপুরে ভুটভুটি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহারা খাতুন নামে এক নারীর মৃত্যু হয়েছে।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফয়সাল আহমেদ এ তথ্য নিশ্চিত করে জানান, বুধবার রাতে কাজিপুরের নিশ্চিন্তপুর আঞ্চলিক সড়কে ভুটভুটি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী শাহারা খাতুন নামে এক নারী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টায় সে মারা যায়।

মানবকণ্ঠ/এমএএইচ/এসএস

Leave a Reply

Your email address will not be published.