সাংবাদিকদের ওপর চটলেন দীপিকা

সাংবাদিকদের ওপর চটলেন দীপিকাবলিউড দুনিয়ায় এখন বাতাসে ভাসছে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের খবর। তবে বিষয়টি নিয়ে মিডিয়ার সামনে বরাবরই মুখ খুলতে চাননি দীপিকা। সম্প্রতি এক অনুষ্ঠানে বিয়ের কথা জিজ্ঞাসা করতেই সাংবাদিকের ওপর চটে যান তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যম ফিল্মফেয়ারের খবরে বলা হয়েছে, দীপিকা পাড়ুকোন সম্প্রতি এক অনুষ্ঠানে তার জীবনের অভিজ্ঞতা শেয়ার করছিলেন। এসময় এক সাংবাদিক তাকে বিয়ের বিষয়ে প্রশ্ন করেন। উত্তরে দিতে গিয়ে রেগে যান দীপিকা। তিনি বলেন, আমি এখন এই প্রশ্নের উত্তর দেবো না। আর এ ধরনের একটি আয়োজনে এমন প্রশ্নের কোনো মানেই হয় না।

কিছুক্ষণ থেমে থাকার পর এই অভিনেত্রী বলেন, আমার হতাশার সময়কার অভিজ্ঞতা কারও সঙ্গে শেয়ার করলে নিজেকে হালকা মনে হয়। এটা ঘাড়ে চেপে থাকা ভারী মনে হয়। যা একে অপরের সঙ্গে শেয়ার করলে হালকা হওয়া যায়।

‘এটা আমার কাছে গুরুত্বপূর্ণ বিষয় কোনো ব্যক্তিগত বিষয় কারও সঙ্গে শেয়ার করা, কিছু বিষয় মানুষের জীবনে পরিবর্তন এনে দেবে। আমার জীবনের কোনো গল্প যদি মানুষের বদলে যাবার কারণ হয় এটা সত্যি ভীষণ আনন্দের হবে। আমাদের পরিকল্পনা মাফিক সামনে এগিয়ে যেতে হবে। সঠিক পথেই এগিয়ে যেতে হবে।’

দ্য লাইভ, লাভ, লাফ ফাউন্ডেশন (টিএলএলএলএফ) নামে দীপিকা পাড়ুকোনের একটি প্রতিষ্ঠান রয়েছে। ওই প্রতিষ্ঠানের কাজ হচ্ছে মানসিক বিভিন্ন সমস্যায় যারা ভুগছেন, তাদের পাশে দাঁড়ানো।

অনুষ্ঠানে মূলত ওই প্রতিষ্ঠানের কার্যক্রমের অংশ হিসেবে নিজের হতাশার কথা মানুষের কাছে শেয়ার করতে গিয়েছিলেন তিনি।

শোনা যাচ্ছে আগামী ২০ নভেম্বরে ইতালিতে বিয়ে করতে চলেছেন বলিউডের আলোচিত এ জুটি। বিয়ের অনুষ্ঠানে ৩০ জনের মতো অতিথি উপস্থিত থাকতে পারেন।

মানবকণ্ঠ/ডিএইচ

Leave a Reply

Your email address will not be published.