সর্বাধুনিক প্রযুক্তির এইচটি কেবল উৎপাদন করছে আর আর-ইম্পেরিয়াল

সর্বাধুনিক প্রযুক্তির এইচটি কেবল উৎপাদন করছে আর আর-ইম্পেরিয়াল

রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে জমজমাট পরিবেশে অনুষ্ঠিত হলো দেশের শীর্ষস্থানীয় কেবল উৎপাদন ও সরবরাহকারী প্রতিষ্ঠান আর আর-ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালস লিমিটেডের পার্টনার সম্মেলন-২০১৭-১৮।

আইডিইবি ভবনে বৃহস্পতিবারে অনুষ্ঠিত এবারের পার্টনার সম্মেলনের প্রতিপাদ্য ছিলো কমিটেড, কানেক্টেড। জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে পার্টনারদের সঙ্গে কানেক্টেড থেকে নিরাপদ বৈদ্যুতিক কেবল উৎপাদন ও সরবরাহে কমিটেড থাকার প্রত্যয় নিয়ে আয়োজিত অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রান্ত হতে আগত পার্টনারদের অংশগ্রহণে মুখরিত হয়ে ওঠে মুক্তিযোদ্ধা মিলনায়তন।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন আর আর-ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালস লিমিটেডের চেয়ারম্যান শ্রী ত্রিভূবন প্রসাদ কাবরা, ব্যবস্থাপনা পরিচালক এম হারেস আহমেদ এবং পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মাহবুব হোসেন মিরদাহ্‌সহ আর আর-ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালস লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে আরআর কাবলের পণ্য সম্ভারে এইচটি কেবল যুক্ত হওয়া এবং ব্যাপক গ্রাহক চাহিদার প্রেক্ষিতে বর্ধিত উৎপাদনের লক্ষ্যে নতুন ফ্যাক্টরি ভবন নির্মিত হওয়ার তথ্য আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেন আর আর-ইম্পেরিয়াল ইলেকট্রিক্যালস লিমিটেডের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুব হোসেন মিরদাহ্‌। উপস্থিত পার্টনারগণ বিপুল করতালি সহকারে এই অর্জনকে উদযাপন করেন।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হওয়া এ সম্মেলনে সারাদেশ থেকে আগত নিবেদিতপ্রাণ পার্টনারদের মধ্য হতে আঞ্চলিক ও জাতীয় পর্যায়ে সেরাদের সেরা যারা তাদের হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেয়া হয়।

মানবকণ্ঠ/এসএস

Leave a Reply

Your email address will not be published.