সরকার নয়, খালেদার জামিন দেবে আদালত: আইনমন্ত্রী

সরকার নয়, খালেদার জামিন দেবে আদালত: আইনমন্ত্রীখালেদা জিয়াকে বিচারিক আদালত সাজা দিয়েছে। সেই সাজার আপিল চলছে। তাকে আদালত জামিন দেবে কি দেবে না সেটা আদালত বুঝবে। আমি এ ব্যাপারে কোন কিছু বলার ক্ষমতাও রাখিনা। শনিবার কুমিল্লার চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের বঙ্গবন্ধু ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়াকে ভালো চিকিৎসা নেয়ার জন্য অনুরোধ করেছি। বাংলাদেশের শীর্ষ হাসপাতাল বঙ্গবন্ধু মেডিকেল ইউনিভার্সিটিতে চিকিৎসা নেয়ার জন্য বলা হয়েছে। এখন তার উপর নির্ভর করবে তিনি সেখানে চিকিৎসা নেবেন কি নেবেন না।

পরে মন্ত্রী কলেজ মাঠে চান্দিনা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেন। চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. আইউব আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি অধ্যাপক মো. আলী আশরাফ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম. হুমায়ন মাহমুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মুনতাকিম আশরাফ টিটু, আওয়ামী লীগ নেতা রৌশন আলী মাস্টার, চান্দিনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে মন্ত্রী চান্দিনায় শতভাগ বিদ্যুৎ কার্যক্রমের উদ্বোধন করেন।

মানবকণ্ঠ/এসএ

Leave a Reply

Your email address will not be published.