‘সব দল অংশগ্রহণ করলে নির্বাচন উৎসবমুখর হবে’

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, প্রধান নির্বাচন কমিশনার ঘোষিত একাদশ জাতীয় নির্বাচনের তফসিলে নির্বাচন কমিশনের সততা ও আন্তরিকতা আছে। তাই এই তফসিলেই সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান সম্ভব। সব রাজনৈতিক দল নির্বাচনে এলে জাতীয় নির্বাচন উৎসবমুখর হবে। তিনি সব রাজনৈতিক দলকে নির্বাচনে অংশ নিতে আহ্বান জানান।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর গুলশানের নিজ অফিসে সাংবাদিকদের কাছে নির্বাচনী তফসিল নিয়ে প্রতিক্রিয়ায় এ কথা বলেন।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জাতীয় পার্টির মহাসচিব নির্বাচন কমিশনকে অভিনন্দন জানান। তিনি বলেন, তারা ৪০টি রাজনৈতিক দলের সাথে আলোচনা করে এবং সুশীল সমাজের মতামত নিয়ে নির্বাচন আয়োজন করতে যাচ্ছেন। নির্বাচনে ব্যাপক সংখ্যক আইন শৃঙ্খলা রক্ষা বাহিনী মোতায়েনের ঘোষণাকে ইতিবাচক বলেই মনে করেন হাওলাদার।

তিনি বলেন, সকল দল সহযোগিতা করলে একটি গ্রহণযোগ্য নির্বাচন আয়োজন সম্ভব, যা দেশ-বিদেশে সমাদৃত হবে। নির্বাচনে সবার অংশগ্রহণের মাধ্যমেই জাতীয় ঐক্য ফুটে উঠতে পারে।

অনলাইনে মনোনয়ন পত্র গ্রহণকে স্বাগত জানিয়ে লেভেল প্লেইং ফিল্ড প্রসঙ্গে এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, আশা করি বর্তমান নির্বাচন কমিশন সবার অংশগ্রহণ নিশ্চিত করতে পারবে। এবং সবার জন্য সমান সুযোগ সৃষ্টি করতে সমর্থ হবে।

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, সংবিধানের বাইরে যাবার কোন অবকাশ নেই। তাই সংবিধানের মধ্যে থেকেই সবার জন্য গ্রহণযোগ্য একটি নির্বাচন আয়োজন করতে পারবে বর্তমান কমিশন।

এসময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এসএম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুগ্ম মহাসচিব মোঃ জহিরুল আলম রুবেল, মো. নোমান মিয়া, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, আমির হোসেন ভূঁইয়া এমপি, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের, কেন্দ্রীয় নেতা সুমন আশরাফ, আবদুস সাত্তার, মামুনুর রহমান, সৈয়দ ইফতেখার হাসান, মিজানুর রহমান মিরু।

মানবকণ্ঠ/এএম

Leave a Reply

Your email address will not be published.