সফট স্কিল ফেস্ট-২০১৮ অনুষ্ঠিত

সামাজিক নেতৃত্বের ক্ষেত্রে গুণগত উৎকর্ষতা অর্জনের লক্ষ্যে ‘সফট স্কিল ফেস্ট-২০১৮’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের একাত্তর মিলনায়তনে সোসাইটি ফর লিডারশিপ স্কিলস ডেভলপমেন্ট (এসএলএসডি) এবং বোল্ড-এর কৌশলগত ও সক্রিয় সহযোগিতায় অনুষ্ঠিত ফেস্টটি আয়োজন করে বিএসডিআই।

ডেফোডিল গ্রুপের সিইও মোহাম্মদ নুরুজ্জামানের সভাপতিত্বে এসএলএসডির সিইও বোল্ডের মহাসচিব এবং ফেডারেশন অভ বাংলাদেশ হিউম্যান রিসোর্স অর্গানাইজেশনের (এফবিএইচআরও) পরিচালক অধ্যাপক মঈনুদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানটি চলে সকাল ১০টা থেকে রাত ৭টা পর্যন্ত।

জাতীয় ও আন্তর্জাতিক ব্যক্তিত্ব ফেডারেশন অভ বাংলাদেশ হিউম্যান রিসোর্স অর্গানাইজেশনের (এফবিএইচআরও) সভাপতি মোশারফ হোসেন প্রধান অতিথি হিসেবে শিল্পায়নে সফট স্কিলের গুরুত্ব ও প্রয়োজনীয়তা তুলে ধরেন। স্বাগত বক্তব্য প্রদান করেন বিএসডিআইয়ের উপদেষ্টা কেএম হাসান রিপন।

অনুষ্ঠানে বাংলাদেশের বিখ্যাত সফট স্কিল বিশেষজ্ঞ ও প্রশিক্ষক কাজী এম আহম্মেদ, যীশু তরফদার, অধ্যাপক মঈনুদ্দিন চৌধুরী, রুশদীনা খান, হুমাইরা শারমীন, মুনীর খান, কাজী রাকিব উদ্দিন আহামেদ, এজাজুর রহমান, গোলাম সামদানী, মিডিয়া ব্যক্তিত্ব আশরাফ কাইসার ও সৈয়দ ইশতিয়াক রেজা, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ডিএমডি ও সিআইটিও তাহের আহম্মেদ চৌধুরী, লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেডের সিইও হাসান জাবেদ চৌধুরী, স্বপ্নের সিইও ছাব্বির নাসির, ডেফোডিল গ্রুপের সিইও মোহাম্মদ নুরুজ্জামান এবং ইগলূ আইসক্রিমের সিইও জিএম কামরুল হাসান সফট স্কিলের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানে বেভারেজ পার্টনার ছিল ইগলূ আইসক্রিম এবং নেসলের ন্যাস কফি।

মানবকণ্ঠ/এফএইচ