শাওমির ফুল-স্ক্রিন ডিসপ্লের নতুন স্মার্টফোন

স্মার্টফোন ব্র্যান্ড শাওমির ন্যাশনাল ডিসট্রিবিউটর সোলার ইলেকট্রো বাংলাদেশ লিমিটেড দেশের বাজারে উন্মুক্ত করেছে শাওমির নতুন মডেল রেডমি ফাইফ প্লাস। ৫ দশমিক ৯৯ ইঞ্চি ডিসপ্লের ফোনটি ম্যাট-ব্ল্যাক ও গোল্ডেন এই দুটি রঙে পাওয়া যাবে। সঙ্গে ২ বছরের অফিসিয়াল ওয়ারেন্টি তো থাকছেই। ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রমের এই ফোনটির দাম ১৭ হাজার ৯৯০ টাকা। kiksha.com থেকে ফোনটি কেনা যাচ্ছে। কিকশা থেকে ক্রেতারা মাসিক সর্বনিম্ন ৫৬৯.৬৮ টাকা কিস্তি সুবিধা নিতে পারবেন।

ক্যাম্পেইন উপলক্ষে সোলার ইলেকট্রো বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী দেওয়ান কানন বলেন, যেখানে ভারতে ই-কমার্স প্ল্যাটফর্মই হলো স্মার্টফোন ক্রয় বিক্রয়ের প্রধান মাধ্যম। বিশ্বের স্বনামধন্য ই-কমার্স প্ল্যাটফর্মগুলো সেখানে সফলভাবে তাদের সেবা প্রদান করে যাচ্ছে। সেখানে বাজারে শাওমির নতুন কোনো মডেল এলে প্রথমে ই-কমার্স প্ল্যাটফর্মগুলোতেই পাওয়া যায়। বাংলাদেশের মানুষের কাছে এই মাধ্যমটি অনেকটাই নতুন। তাই ই-কমার্স প্ল্যাটফর্মের ওপর মানুষের যাতে আগ্রহ বাড়ে, আমাদের এই উদ্যোগটি তারই একটি প্রচেষ্টার ফল মাত্র।

তবে একটি কথা কনফিডেন্টের সঙ্গে বলতে পারি, এই দামে ফুল স্ক্রিন ডিসপ্লের রেডমি ফাইভ প্লাসের মতো বাজারে কম্পিটিটিভ অন্য কোনো ব্র্যান্ডের ফোন পাওয়া যাবে না। সম্পূর্ণ মেটাল বডির ফোনটির পেছনে রয়েছে ফিঙ্গার প্রিন্ট সেন্সর। আর ফোনটির পেছনের ক্যামেরা হিসেবে রয়েছে ১২ মেগাপিক্সেলের ক্যামেরা। অন্যদিকে সেলফিপ্রেমীদের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। সঙ্গে থাকছে সেলফি ফ্ল্যাশ লাইট।

মানবকণ্ঠ/এসএস

Leave a Reply

Your email address will not be published.