শাওমির ‘নোট ব্যাক আবার ব্যাক’

শাওমির ‘নোট ব্যাক আবার ব্যাক’

স্বাধীনতার মাসে ৩টি নির্দিষ্ট মডেলের ফোনে আকর্ষণীয় ক্যাশ ব্যাক অফার দিচ্ছে বিশ্বের শীর্ষ প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান শাওমি। ‘নোট ব্যাক আবার ব্যাক’ অফারের আওতায় এমআই৮ লাইট, রেডমি এস২ এবং এমআই এ২ লাইট–এই ৩টি মডেলের ৪+৬৪ জিবি ভ্যারিয়ান্ট এ সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। শাওমি কর্তৃপক্ষ আশা করছে এই ছাড়ের ফলে গ্রাহকদের কাছে শাওমির ফোনগুলো আরো আকর্ষণীয় হবে।

৭ মার্চ থেকে শুরু হওয়া এই অফার পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত চলবে এবং দেশজুড়ে শাওমির সকল অনুমোদিত বিক্রয়কেন্দ্রে পাওয়া যাবে বলে শাওমি সূত্রে জানা গেছে।

অফারের বিস্তারিত : Xiaomi <space> Shop Code <space> IMEI Number লিখে যেকোনো অপারেটর থেকে ২৬৯৬৯ নাম্বারে এসএমএস করলে ফিরতি এসএমএস এ গ্রাহক ক্যাশব্যাকের পরিমাণ জানতে পারবেন।

‘নোট ব্যাক আবার ব্যাক’ অফারের বিষয়ে শাওমির ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের হেড অব অভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, বাংলাদেশে আমাদের ব্র্যান্ডের প্রবৃদ্ধি একটা নতুন যুগে প্রবেশ করেছে এবং ২০১৯ সাল আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা বিশ্বাস করি ২০১৯ সাল শাওমি বাংলাদেশের জন্য মনে রাখার মতো একটি বছর হবে। বাংলাদেশে শাওমির ফ্যানদের জন্য নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে ছাড় দিতে পেরে আমরা খুবই আনন্দিত। এই উদ্যোগ আমাদের উন্নত ফিচারের স্মার্টফোনকে আরো সহজলভ্য করতে সহায়তা করবে এবং সেটা আমাদের গ্রাহকদের কাছে অধিক গ্রহণযোগ্য হবে বলে আমাদের প্রত্যাশা। এই বছর আমরা গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে আরো উদ্যোগ গ্রহণ করবো, যা ইতোমধ্যে বাস্তবায়িত হওয়া শুরু হয়ে গেছে।

মানবকণ্ঠ/এসএস