শহরজুড়ে ব্রেক-আপের হোর্ডিং!

শহরজুড়ে ব্রেক-আপের হোর্ডিং!

বিজ্ঞাপন দিয়ে ব্রেক-আপ! শুনতে অবাক লাগলেও এমনই ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ায়। সেখানে এক যুবক বান্ধবীর সঙ্গে ব্রেক-আপ করতে রীতিমতো বিজ্ঞাপন দিয়েছেন শহরজুড়ে।

হোয়াটসঅ্যাপে, ফোনে বা এসএমএস করে ব্রেক-আপ তো হামেশাই হচ্ছে। কিন্তু এই ব্যক্তি শহরজুড়ে বান্ধবীর পোস্টার লাগিয়েছেন। হোর্ডিং বা ব্যানারে অন্যান্য বিজ্ঞাপনের পাশে শহরের রাস্তায় রাস্তায় দেখা যাচ্ছে সেই মেয়েটির ছবি। নিচে স্থানীয় ভাষায় লেখা, ‘তুমি আমার মন ভেঙেছ। প্রতারণা করেছ আমার সঙ্গে। ভাঙা বিশ্বাস নিয়ে একসঙ্গে থাকা যায় না। তাই আমি তোমার সঙ্গে ব্রেক-আপ করতে চাই; শেষ করতে চাই এই সম্পর্ক।’

এই অভিনব উপায়ে ব্রেক-আপ আর সেই ছবিগুলো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, ব্যস্ত রাস্তায় রীতিমতো ঝগড়া করছেন ওই যুবক ও তার বান্ধবী। এক ব্যক্তিকে তাদের বোঝানোর জন্য এগিয়ে আসতেও দেখা যায় কিন্তু সেই ব্যক্তির কথা যেন শুনতেই পাচ্ছেন না তারা।

এখন পর্যন্ত নয় লাখ মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। রিটুইট করা হয়েছে ৩২ হাজারেরও বেশি। মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে ভিডিওটির প্রেক্ষিতে। অনেকেই বলছেন, যেখানে পারস্পরিক কোনো সম্মান নেই, সেখানে সম্পর্ক রাখারই বা কী মানে। কেউ কেউ আবার মনে করেছেন, এসব নিছকই ‘পাবলিসিটি স্টান্ট’। প্রচার পেতেই এই ঘটনা ঘটিয়েছেন ওই তরুণ-তরুণী।

মানবকণ্ঠ/এসএস