লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২

 লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২
লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ট্রাকের ধাক্কায় ২ জন অটোরিকশা যাত্রী নিহত হয়েছে। সোমবার বিকালে লালমনিরহাট- বুড়িমারী মহাসড়কের আদিতমারী বিদ্যুৎ সাব স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালীগঞ্জ উপজেলার দুহুলী গ্রামের শফিকুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (১৮)। তিনি পোশাক কারখানায় কাজ করতেন। অপরজন হলেন টেপা পলাশী গ্রামের রহমত আলীর ছেলে অটো রিকশাচালক আব্দুল খালেক (৩৫)। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচ যাত্রী।

আহতরা হলেন- আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি গ্রামের শিবরামের মেয়ে মুক্তা রানী (২৪), মহিষাশ্বর গ্রামের গনেশ চন্দ্রের ছেলে প্রাণেস্বর রায় (৪০) ও তার ভাই রতুল চন্দ্র (৩৫), একই উপজেলার মহিষখোচা গ্রামের আলম মিয়ার স্ত্রী আরফিনা বেগম (৩০) ও কালীগঞ্জ উপজেলার দুহুলী গ্রামের জুয়েল মিয়া (১৮)।

আদিতমারী থানার ওসি মাসুদ রানা জানান, লালমনিরহাট থেকে ছেড়ে যাওয়া বুড়িমারীগামী একটি ট্রাক আদিতমারী পল্লী বিদ্যুতের সাব স্টেশন এলাকায় লালমনিরহাটগামী যাত্রীবাহী একটি আটোরিকশাকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় চালকসহ ৭ জন আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিলে আলমগীর হোসেনকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। বাকিদের মধ্যে ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে অটোরিকশাচালক আব্দুল খালেক চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে মারা যান।

মানবকণ্ঠ/এসএ