লক্ষ্মীপুরে এ্যানীর বাসায় ছাত্রলীগের হামলা!

কেন্দ্রীয় বিএনপি প্রচার সম্পাদক ও সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর লক্ষ্মীপুরের বাস ভবনে ছাত্রলীগ নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার বিকেলে শহরের গোডাউন রোড এলাকায় এ ঘটান ঘটে। এসময় ১০টি মোটরসাইকেলসহ বাস ভবনের দরজা-জানালা ভাংচুর করে তারা। ইটের আগাতে আহত হয় ভবনে নিচতলা এক ভাড়াটিয়া শিশু।

প্রত্যক্ষদর্শীরা জানান, লক্ষ্মীপুর পৌর ২ নং ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রলের মতবিনিময় সভা চলছিল। হঠাৎ কিছু বুঝে উঠতেই জয় বাংলা স্লোগানে শতাধিক যুবক ইট, লাঠি, রড নিয়ে বাস ভবনে অতর্কিত হামলা চালায়।

জেলা বিএনপি সহ-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূইয়া জানান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিশানের নেতৃত্বে মুখোশধারী শতাধিক ছাত্রলীগের কর্মী অর্তিকত হামলা চালায়।

এদিকে হামলা ঘটনা তীব্র নিন্দা জানিয়ে কেন্দ্রীয় বিএনপি প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী মোবাইল ফোনে বলেন, আমার বাসায় বিএনপি, যুবদল, ছাত্রদলের মতবিনিময় সভা চলছিল। ছাত্রলীগের নেতাকর্মীরা বিনা কারণে অস্ত্র-সস্ত্র নিয়ে বাস ভবনে হামলা চালায়। এসময় আমার এক ভাড়াটিয়া আহত হয়। ভাঙচুর করা হয় দরজা-জানালা এবং আমার নেতাকর্মীদের ১০টি মোটরসাইকেল।

তবে জেলা সভাপতি শাহাদাত হোসেন শরীফ হামলা ঘটান অস্বীকার করে বলেন, ছাত্রলীগ সন্ত্রাসী দল নয়, বরং জেলা বিএনপি সভাপতি সাবু ও এ্যানী চৌধুরীর সঙ্গে দলীয় কোন্দল নিয়ে বিরোধ চলে, তারই সূত্র ধরে এমন ঘটান ঘটিয়ে ছাত্রলীগের উপর দোষ চাপিয়ে দেয়া হচ্ছে।

মানবকণ্ঠ/এফএইচ