রিহ্যাব মেলায় রেডি প্রপার্টি কেনার সুযোগ দেবে বিপ্রপার্টি ডটকম

রিহ্যাব মেলায় রেডি প্রপার্টি কেনার সুযোগ দেবে বিপ্রপার্টি ডটকম

রিয়েল এস্টেট খাতের সর্ববৃহৎ মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম আবারো অংশ নিতে যাচ্ছে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশান অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত আবাসন মেলায়। এই মেলার কো-স্পন্সরও বিপ্রপার্টি ডটকম। আগামী ৬ ফেব্রুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এই আবাসন মেলা শুরু হবে, যা চলবে আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত। মেলায় বিপ্রপার্টি ডটকম-এর মাধ্যমে ক্রেতারা বাংলাদেশে প্রথমবারের মতো রেডিমেড ও এখনই কেনা যাবে এমন প্রপার্টি পাবেন।

প্রসঙ্গত, বিপ্রপার্টি ডটকম ঢাকা ও বাংলাদেশের অন্যান্য শহরগুলোতে ১ লাখ ১৯ হাজারটিরও বেশি প্রপার্টিতে জরিপ এবং যাচাই-বাছাই কার্যক্রম পরিচালনা করেছে। বর্তমানে এই মার্কেটপ্লেসে ক্রয় ও বিক্রয়ের জন্য প্রায় ২৫ হাজার প্রপার্টি তালিকাভুক্ত আছে। বাংলাদেশে এই প্রথম সম্পূর্ণ প্রস্তুত ও সুসজ্জিত প্রপার্টিগুলো রিহ্যাব মেলায় ১২টি স্টলের মাধ্যমে দর্শনার্থী ও ক্রেতাদের জন্য প্রদর্শন করবে বিপ্রপার্টি ডটকম।

বিপ্রপার্টি ডটকম-এ প্রদর্শিত প্রপার্টিগুলো আইনি যাচাইকরণ প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচন করা হয়েছে, ফলে মেলায় প্রপার্টির সব প্রমাণাদি (কাগজপত্র বা দলিল) রাখা হবে এবং ক্রেতারা এসব কাগজপত্র যাচাইবাছাই করার সুযোগ পাবেন। এছাড়াও ভার্চুয়াল ট্যুরের মাধ্যমে প্রপার্টির ভিডিও, ছবি ও ফ্লোর প্ল্যান দেখার সুযোগ থাকবে বিপ্রপার্টির স্টলগুলোতে এবং ক্রেতারা চাইলে বিপ্রপার্টি ডটকম-এর আবাসন উপদেষ্টাদের (প্রপার্টি এক্সপার্ট) সাথে প্রপার্টি সংক্রান্ত যেকোনো বিষয়ে আলোচনা করতে পারবেন ও এ সংক্রান্ত সকল প্রশ্নের উত্তর জানতে পারেন। একই সঙ্গে বিপ্রপার্টির নিজস্ব লিগ্যাল টিমও মেলায় উপস্থিত থাকবেন আবাসন সংক্রান্ত প্রশ্নোত্তর ও তথ্য নিয়ে।

সর্বোপরি, বিপ্রপার্টি ডটকমের উপদেষ্টাদের সহায়তায় ক্রেতারা পছন্দের প্রপার্টিতে স্বশরীরে গিয়ে দেখার সুযোগ পাবেন এবং চাইলে মেলা থেকে তাদের পছন্দের প্রপার্টি বুকিং অথবা ক্রয় করতে পারবেন।

বিপ্রপার্টি ডটকম’র প্রধান নির্বাহী (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, ‘আমরা বাংলাদেশে রিয়েল এস্টেট সল্যূশন প্রদানে সবচেয়ে বড় মার্কেটপ্লেস। বাংলাদেশে রিয়েল এস্টেট খাতের ক্রেতা ও বিক্রেতাদের মাঝে আস্থা তৈরি করাই আমাদের প্রধান লক্ষ্য। একমাত্র বিপ্রপার্টি ডটকম’র সঙ্গে কাজ করলেই এই আস্থা অর্জন করা সম্ভব। আমরা শুধু প্রপার্টি ক্রয়-বিক্রয়ই করি না, বরং আমরা প্রপার্টি ক্রয়-বিক্রয়ের সিদ্ধান্তের সঙ্গে সম্পর্কিত সকল আইনি, আর্থিক ও অন্যান্য সল্যূশন সরবরাহ করে থাকি। উন্নত প্রযুক্তি, বিশেষ করে ভার্চুয়াল ট্যুর ও ভিআর-এর ব্যবহারের মাধ্যমে আমরা আবাসন ব্যবসা প্রতিযোগিতায় প্রথমে থাকতে চাই। আমরা আশা করছি, আমাদের সেবার পরিধি আরো শক্তিশালী হবে এবং গ্রাহকদের প্রয়োজন ও পছন্দ আমাদের আরো সমৃদ্ধ করবে।’

বিপ্রপার্টি ডটকম দেশের আবাসন খাতে সর্ববৃহৎ মার্কেটপ্লেস, যারা সব ধরনের রিয়েল এস্টেট সল্যুশন সরবরাহ করে। অনলাইন এবং অফলাইনে শক্তিশালী উপস্থিতি থাকায় প্রপার্টি ক্রয়ে ক্রেতাদের সব ধরনের সেবা দিতে সক্ষম বিপ্রপার্টি ডটকম। সম্পত্তি ক্রয়-বিক্রয়ে আবাসন উপদেষ্টাদের মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ প্রক্রিয়ায় সহায়তা দিতে সব ধরনের আইনি ও আর্থিক সহায়তা প্রদান করে থাকে বিপ্রপার্টি ডটকম।

মানবকণ্ঠ/এসএস