রাজশাহীর বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে খুলনা

রাজশাহীর বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে খুলনা

বিপিএলের অষ্টম ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন খুলনা টাইটানসের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত খুলনার সংগ্রহ ৯ ওভার শেষে ৩ উইকেটে ৫৩ রান। ১২ বলে ৯ রান নিয়ে মাহমুদউল্লাহ রিয়াদ ও ৪ বলে ৩ রান নিয়ে ডেভিড মালান ব্যাট করছেন।

দুটি দলই পরাজয়ে শুরু করেছে বিপিএলের চলমান ষষ্ঠ আসর। বিপিএলে প্রথম অধিনায়কের দায়িত্ব পালন করছেন মিরাজ। তার দল রাজশাহী কিংস বুধবার দ্বিতীয় ম্যাচে জয়ে ফেরার লক্ষ্য নিয়েই মাঠে নেমেছে। অন্যদিকে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন খুলনা টাইটানস ইতিমধ্যে দুই ম্যাচ খেলে দুটিতেই হেরেছে। বুধবার তারা তৃতীয় ম্যাচে খেলছে। এই ম্যাচে জয় না পেলে তাদের জন্য দ্বিতীয় রাউন্ডে কোয়ালিফাই করা কঠিন হয়ে যাবে।

খুলনা টাইটানস: পল স্টারলিং, জুনায়েদ সিদ্দিকী, জহুরুল ইসলাম অমি, মাহমুদউল্লাহ রিয়াদ, ডেভিড মালান, আরিফুল হক, ডেভিড ওয়াইজ, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, জহির খান ও শুভাশীষ রায়।

রাজশাহী কিংস: মোহাম্মদ হাফিজ, মুমিনুল হক সৌরভ, সৌম্য সরকার, লরি ইভান্স, আরাফাত সানি, ফজলে মাহমুদ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, কাজী আহমেদ, ইসিরু উদানা ও জাকির হাসান।

মানবকণ্ঠ/এসএস