রাজধানী‌তে যুবদল উত্ত‌রের বি‌ক্ষোভ মি‌ছিল

‌বিএন‌পি চেয়ারপার্সন ও সা‌বেক প্রধানমন্ত্রী দেশ‌নেত্রী বেগম খা‌লেদা জিয়ার মু‌ক্তি ও সু‌চি‌কিৎসার দা‌বি‌তে প্র‌তিবাদ সমা‌বেশ কর‌তে না দেয়ার প্র‌তিবা‌দে বি‌ক্ষোভ মি‌ছিল ও সমা‌বেশ ক‌রে‌ছে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর।

র‌বিবার সকাল ১০ টায় মিছিলটি মগবাজার থে‌কে শুরু হয়ে হা‌তির‌ঝিল গি‌য়ে শেষ ক‌রে। বি‌ক্ষোভ মি‌ছি‌লে নেতাকর্মীরা খা‌লেদা জিয়ার ভয় নাই রাজপথ ছা‌ড়ি নাই। মু‌ক্তি চাই, মু‌ক্তি চাই খা‌লেদা জিয়ার মু‌ক্তি চাই ব‌লে স্লোগান দি‌তে থাকে। এরপ‌রে সং‌ক্ষিপ্ত সমা‌বেশ যুবদ‌লের নেতৃবৃন্দ বক্তব্য রা‌খেন।

এসময় যুবদ‌ল উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেন ব‌লেন, বিএন‌পি চেয়ারপর্সন বেগম খা‌লেদ‌া জিয়াকে মিথ্যা মামলায় সাজ‌া দি‌য়ে অন্যায়ভাবে কারাব‌ন্দি ক‌রে রে‌খে‌ছে। বিএন‌পি ও বেগম খা‌লেদা জিয়াকে নি‌য়ে সরকা‌রের নীল নকশা সফল হ‌বে না। যুবদ‌লের নেতাকর্মীরা গণআ‌ন্দোল‌নের মাধ্য‌মেই বেগম খালেদা জিয়াকে মুক্ত ক‌রে আন‌বে।

বি‌ক্ষে‌াভ মি‌ছিলে যুবদল উত্ত‌রের সাধারণ সম্পাদক শ‌ফিকুল ইসলাম মিল্টন বিএন‌পি চেয়ারপ‌ারসন ও যুবদ‌লের সাধারণ সম্পাদক সুলতান সালাহউ‌দ্দিন টুকুর মু‌ক্তি দা‌বি করেন।

বি‌ক্ষোভ মি‌ছি‌লে আরো উপ‌স্থিত ছি‌লেন- যুবদ‌লের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরুল ইসল‌মি নয়ন, যুবদল ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেন, সাধারণ সম্পাদক শ‌ফিকুল ইসলাম মিল্টন, সি‌নিয়র সহ-সভাপ‌তি মোস্তাফা কামাল রিয়াদসহ বি‌ভিন্ন থানা ও ওয়া‌র্ডের যুবদ‌লের নেতৃবৃন্দ।

মানবকণ্ঠ/এএএম