রাজধানীতে বাসের ধাক্কায় যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক :
নিরাপদ সড়ক চাই আন্দোলনে যখন সারা বিশ্বের নজর বাংলাদেশের দিকে। নড়েচড়ে বসেছে পুলিশ প্রশাসন, চলছে ট্রাফিক সপ্তাহ। ঠিক সেই সময়ে আবারো রাজধানীর প্রাণকেন্দ্র গুলিস্তানে বাসের ধাক্কায় প্রাণ গেল এক যুবকের। গতকাল দুপুরে গুলিস্তানে জিপিও এর উল্টো পাশে এ দুর্ঘটনা সংঘটিত হয়।
ওই যুবকের লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। তবে তার বয়স আনুমানিক ৩০ বছর হবে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তার পরনে ছিল চেক লুঙ্গি, কোমরে লাল গামছা ও হাফ হাতা শার্ট। বাসটি আটক করা হলেও চালক ও সহকারী পালিয়েছে বলে জানিয়েছে পুলিশ।
পল্টন থানার এএসআই অলিউর রহমান বলেন, ‘রাস্তা পার হওয়ার সময় খাজা বাবা পরিবহনের একটি বাসের ধাক্কায় জিরো পয়েন্টে ইম্পেরিয়াল হোটেলের সামনে একজন গুরুতর আহত হন। আহত যুবককে বিকাল ৩টা ২০মিনিটে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’
এদিকে, গতকাল বিকেলে ধানমণ্ডি ১৫ নম্বর রোডের ২৯০ নম্বর বাসার দ্বিতীয় তলার বাইরে এসির পাশে জমে থাকা ময়লা পরিষ্কারের সময় অজ্ঞাত এক ব্যক্তি (৫০) বিদ্যুৎস্পৃষ্টে মারা যান। ওই বাসার কেয়ারটেকার শেখ মিলাদ জানান, সকালে হুমায়ুন নামে একজন এবং ওই ব্যক্তিকে দিনমজুর হিসেবে কাজের জন্য আনা হয়।

Leave a Reply

Your email address will not be published.