রাজধানীতে ফ্রেন্ডস ভিউ’র ঈদ ফ্যাশন শো

পেছন থেকে মঞ্চে উঠে এলেন মডেলরা। ‘টি’ আকৃতির মঞ্চে চলল ক্যাটওয়াক। মডেলদের সবার পরনেই ঈদের পোশাক। নিত্য-নতুন ডিজাইনের পোশাকের সঙ্গে পরিচয় করিয়ে দিতেই রাজধানীর ধানমণ্ডির রাপা প্লাজায় আরজ রেস্টুরেন্টে আয়োজন করা হয়েছিল ‘ফ্রেন্ডস ভিউ ২০১৭ ঈদ ফ্যাশন ফেস্টিভ্যাল’। মূল আয়োজন ছিল আসলে ফ্যাশন শো-ই।

বৃহস্পতিবার রাত ৮টার পরপরই মঞ্চে ওঠেন মডেলরা। শুরু হয় সালোয়ার-কামিজ দিয়ে। একে একে পাঞ্জাবি, শাড়ি। ঐতিহ্য আর আধুনিকতার মিশেলে করা হয়েছে প্রতিটি ডিজাইন। করা হয়েছে নানা ধরনের ফিউশন।

ফ্যাশনে মেয়েদের পোশাক ডিজাইনার ছিলেন কিউট অ্যান্ড ক্লাসির কর্ণধার প্রিয়াঙ্কা জামান, কোরিওগ্রাফি ছিলেন এস এন জনি, ঈদ ফ্যাশন ফেস্টিভ্যাল’র সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ফ্রেন্ডস ভিউ’র কর্ণধার রবি চৌধুরী। ফ্যাশন শোতে প্রায় ৪০ জনের অধিক তরুণ মডেল অংশগ্রহণ করেন। এছাড়াও পুরুষদের পাঞ্জাবি শোতে উপস্থিতিতে মুগ্ধ করেন। নাচ, গান ডিজে পোগ্রামের জমজমাট আয়োজনের মধ্য দিয়ে শেষ হয় এ ফেস্টিভ্যাল।

এ ব্যাপারে আয়োজক প্রতিষ্ঠান ফ্রেন্ডস ভিউ’র কর্ণধার রবি চৌধুরী বলেন, খুব অল্প সময়ের মধ্যে এ ফেস্টিভ্যালের আয়োজন করা হয়। এ আয়োজনে এ দর্শণার্থী উপস্থিত হবে তা আমরা কল্পনা করেনি। আগমী ফ্রেন্ডস ভিউ আরো বড় আয়োজন নিয়ে শো করবে।

ইতিমধ্যে মিডিয়া হাউজগুলোতে ফ্রেন্ডস বেশ কয়েকটি অফার পেয়েছেন। এরআগে গত সপ্তাহে ফ্রেন্ডস ভিউ’র উদ্যোগে স্টার অ্যাওয়ার্ড ও ফ্যাশন নাইট ২০১৭ আয়োজন করে। ঢাকার গুলশানের সিক্স সিজন হোটেলে বেশ জমকালো আয়োজনে বিশেষ সম্মাননা পুরস্কার দেয়া হয় প্রবীর মিত্র, ডি এ তায়েব, সিদ্দিকুর রহমান, সৈয়দ রুমা, সোমা আফরোজ, ভাবনা, রাহা তানহাকে।

ফ্যাশন জগতে বিশেষ অবদানের জন্য তরুণদের উৎসাহিত কারতে নানা ইভেন্টের আয়োজনের মধ্য দিয়ে এ বছরটি পার করা হবে। ঢাকা ছাড়াও চট্টগ্রামের ঈদের পর একটি বড় আয়োজন রয়েছে তিনি জানান।

মানবকণ্ঠ/এফএইচ