যুক্তরাষ্ট্রে বারে বন্দুকধারীর গুলিতে নিহত ১২

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের একটি বারে বন্দুকধারীর গুলিতে এক পুলিশ কর্মকর্তাসহ অন্তত ১২ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় বুধবার রাত সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে বলে বিবিসির খবরে বলা হয়েছে।

লস এঞ্জেলেসের ৪০ মাইল উত্তর-পশ্চিমে বোর্ডলাইন বার এন্ড গ্রিলে এ গুলির ঘটনা ঘটে। হামলায় আরো অন্ততপক্ষে ১০ জন আহত হয়েছে। হামলার সময় বারটিতে একটি কলেজের মিউজিক নাইট অনুষ্ঠান চলছিল এবং সেখানে অন্তত দুইশ’ জন উপস্থিত ছিল।

সন্দেহভাজন হামলাকারীকে বারের ভেতর মৃত পাওয়া গেছে এবং তার পরিচয় পাওয়া যায়নি বলে জানিয়েছেন কর্মকর্তারা। তার গুলি চালানোর উদ্দেশ্য কি তাও জানা যায়নি।

পুলিশ কর্মকর্তারা জানান, গুলির ঘটনার পর সন্দেহভাজন বন্দুকধারীকে বারের ভেতরেই মৃত অবস্থায় পাওয়া গেছে। তার পরিচয় এখনও শনাক্ত করা যায়নি। এছাড়া কী কারণে ওই বন্দুকধারী বারে গুলি চালিয়েছে সেটাও এখন পর্যন্ত উদঘাটন করা যায়নি।

লস অ্যাঞ্জেলস টাইমসের খবরে বলা হয়েছে, ঘটনাস্থলে কমপক্ষে ৩০টি গুলি ছোড়া হয়। নাম প্রকাশ না করার শর্তে একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, স্থানীয় সময় রাত সাড়ে এগারোটার দিকে একজন ব্যক্তি ওই পানশালায় ছুটে যান এবং গুলি চালান।

মানবকণ্ঠ/এএম

Leave a Reply

Your email address will not be published.