ময়মনসিংহে যুবলীগ ও জাতীয় পার্টির সংঘর্ষ গোলাগুলি আহত ২

ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শহরের ধোপাখলা মোড় এলাকায় মহানগর যুবলীগ ও জাতীয় পার্টি সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়েছে। এ সময় গোলাগুলিও হয়েছে। গতকাল সোমবার রাতে এ ঘটনা ঘটে। এতে অন্তত ২ জন আহত হয়েছেন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কোতোয়ালি মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহানগর যুবলীগের সদস্য ইয়াসিন আরাফাত সমর্থকদের নিয়ে মিছিল বের করলে জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক আব্বাস উদ্দিন তালুকদারের লোকজনের সঙ্গে ধাওয়া পাল্টাধাওয়া হয়। এ ঘটনায় রাস্তায় টায়ারে আগুন ধরিয়ে একটি পক্ষ বিক্ষোভ করলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় দু’জন আহত হন। মহানগর যুবলীগের সদস্য ইয়াসিন আরাফাত জানান, যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গত রোববার বাসবাড়ি কলোনি এলাকা থেকে মিছিলে লোকজন যাওয়ায় আব্বাস উদ্দিন তালুকদার জাহিদ এবং লিমন নামে দু’জনকে মারধর করে। এ ঘটনার প্রতিবাদে মিছিল বের করলে আব্বাস উদ্দিন তালুকদারের নেতৃত্বে লোকজন মিছিলে হামলা এবং গুলি ছোড়ে। এ সময় কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। তবে এ বিষয়ে জানতে আব্বাস উদ্দিন তালুকদারের সঙ্গে যোগাযোগ করেও তার বক্তব্য জানা যায়নি।
কোতোয়ালি মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে এ ঘটনায় কোনো মামলা দায়ের হয়নি।