মেধাবী শিক্ষার্থী জান্নাতুল নাঈম বাঁচাতে চায়!

ইডেন মহিলা কলেজের মাস্টার্সের ব্যবস্থাপনা বিভাগের মেধাবী শিক্ষার্থী জান্নাতুল নাঈমের দুইটি কিডনিই বিকল হয়ে গেছে। ফলে এখন তার জীবন অত্যন্ত ঝুঁকিতে পড়েছে।

তার পরিবার জানায়, গত দুই মাস ধরে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন জান্নাতুল নাঈম। বর্তমানে তাকে বাঁচিয়ে রাখতে সপ্তাহে তিনবার ডায়ালাইসিস করাতে হচ্ছে, যা তার জন্য খুবই যন্ত্রণাদায়ক। চিকিৎসকেরা বলেছেন তাকে বাঁচাতে হলে জরুরি ভিত্তিতে তার কিডনি প্রতিস্থাপন করা প্রয়োজন। এ ক্ষেত্রে দেশের বাইরে নিয়ে চিকিৎসা করার জন্য পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। কিন্তু তার পরিবারের পক্ষে দেশের বাইরে নিয়ে চিকিৎসা করানোর খরচ বহন করা সম্ভব নয়। ফলে সমাজের সকল শ্রেণি পেশার মানুষের নিকট সাহায্যের আবেদন জানিয়েছেন তার পরিবার। জান্নাতুল নাঈমকে সাহায্য পাঠাতে হলে নিম্নের ব্যাংক অ্যাকাউন্ট ও বিকাশ নম্বরে টাকা পাঠাতে অনুরোধ করেছে তার পরিবার।

ব্যাংক অ্যাকাউন্ট: মাঈনউদ্দিন-২১০১৫১২৮১৭০০১ পল্লবী ব্রাঞ্চ, সিটি ব্যাংক। মো.জাহিদ হাসান-২৩০২৪২৯৪৫৯০০১ উত্তরা ব্রাঞ্চ, সিটি ব্যাংক। বিকাশ (পারসোনাল)-০১৭১৭৪০৯৭৫৮, ০১৭৪৮০৮১৫৩১, ০১৮২৫০০৮১৩৬, ০১৮৬৫৬৮৫৫৫৫, রকেট (পারসোনাল)-০১৭১৯১৫২৯১৯৯, ০১৮৬৫৬৮৫৫৫৫৭। সাহায্য পাঠিয়ে নিচের নম্বরগুলোতে নিশ্চিত করার অনুরোধ করেছে তার পরিবার। মাঈনউদ্দীন সুমন : ০১৭৪৮০৮১৫৩১, জাহিদ হাসান-০১৭১৪৬১৭৭৭৩।

মানবকণ্ঠ/এফএইচ