মুখ খুলবেন অপু বিশ্বাস

শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুলবেন অপু বিশ্বাস। তবে, তার আগে তিনি একজন আইনজীবীর পরামর্শ নিতে চান। মঙ্গলবার শাকিবের সঙ্গে বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়লে মুখে কুলুপ আঁটেন অপু বিশ্বাস। গণমাধ্যম থেকে দূরে ছিলেন চিত্রনায়ক শাকিবও। তবে দিন পেরোতেই মুখ খুলতে শুরু করেছেন দু’জনই। তবে, বিচ্ছেদের বিষয়ে এখনই আনুষ্ঠানিক কোনো মন্তব্য করতে রাজি নন অপু।

শাকিবের নোটিশ হাতে পাননি বলে অস্বীকার করে অপু বলেন, ‘আমি এখনো ডিভোর্স নোটিশ হাতে পাইনি। তবে, যেহেতু গণমাধ্যমে শাকিবের উকিলের বক্তব্য শুনেছি সে প্রেক্ষিতেই আমিও একজন উকিল খুঁজছি। তার পরামর্শেই আমি পরবর্তী পদক্ষেপ নিব।’ শাকিবের সঙ্গে বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ার পর গণমাধ্যম থেকে দূরে থাকা অপুর বাসায় সাংবাদিকরা ভিড় করলেও দেখা মেলেনি তার।

এ প্রসঙ্গে অপু বলেন, ‘বাসায় সাংবাদিকরা ভিড় করছেন। এ বিষয়ে এখনই আমি কিছু বলতে চাইছি না। আইনজীবীর সঙ্গে পরামর্শ করে দু’একদিনের মধ্যেই আমি সংবাদ সম্মেলন করে সব বলব।’

শাকিব খানের পক্ষে আইনজীবী শেখ সিরাজুল ইসলামের অফিস থেকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন মেয়র কার্যালয়, অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায় ডিভোর্সের নোটিশ পাঠানো হয়েছে।

মঙ্গলবার শাকিবের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম সিরাজ বলেছেন, ‘গত ২২ নভেম্বর ডিভোর্স লেটার পাঠানো হয়েছে। তাকে আইনগত পরামর্শ দেয়া হয়েছে।’ এই ডিভোর্স কার্যকর হবে নোটিশ পাঠানোর তারিখ থেকে তিন মাস পর। প্রসঙ্গত, ২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে শাকিব-অপুর জুটি গড়ে ওঠে ও ২০০৮ সালে তাদের বিয়ে হয়।

মানবকণ্ঠ/বিএএফ