মিরসরাইয়ে দুর্ঘটনার পর মাইক্রোবাসে আগুন, নিহত ৩

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় কাভার্ড ভ্যানের সঙ্গে একটি মাইক্রোবাসের সংঘর্ষের পর আগুন ধরে ৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নিজামপুর কালেজের কাছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিভাবে নিহতদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। তবে রনি (১২) ও রাসেল (১০) নামে দুটি শিশুকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে বলে ফায়ার সার্ভিস কর্মীরা জানিয়েছেন।

মিরসরাই থানার ওসি জাহিদুল কবির জানান, মাইক্রোবাস ও কাভার্ড ভ্যান দু’টি চট্টগ্রামের দিকে যাচ্ছিল। পথে কাভার্ড ভ্যানের পেছন দিকে সজোরে ধাক্কা খেয়ে মাইক্রোবাসটি আটকে যায়। ওই অবস্থায় মাইক্রোবাসটিকে বেশ কিছুটা পথ টেনে নিয়ে যায় কাভার্ড ভ্যানটি। এর মধ্যে মাইক্রোবাসে আগুন ধরে যায়। এতে মাইক্রোবাসের যাত্রীদের মধ্যে ৩জন গাড়ির ভেতরেই জীবন্ত দগ্ধ হয়।

চট্টগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. জসীম উদ্দিন জানান, দুর্ঘটনার পর কাভার্ড ভ্যানটি দ্রুত ওই এলাকা ত্যাগ করে। সংঘর্ষের ফলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হওয়ায় মাইক্রোবাসে আগুন ধরে যায় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মাইক্রোবাস থেকে দু’টি শিশুকে জীবিত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

মানবকণ্ঠ/এএম

Leave a Reply

Your email address will not be published.