মানবকণ্ঠের স্পোর্টস ইনচার্জ পলাশকে নিউইয়র্কে সংবর্ধনা

যুক্তরাষ্ট্র সফররত দৈনিক মানবকন্ঠের স্পোর্টস ইনচার্জ ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) কার্যনির্বাহী কমিটির সদস্য মহিউদ্দিন পলাশকে নিউইয়র্কে সংবর্ধনা দেয়া হয়েছে। স্থানীয় সময় সোমবার ব্রঙ্কসের বাংলা গার্ডেন পার্টি হলে বর্ণাঢ্য এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশি-আমেরিকান কালচারাল অ্যাসোসিয়েশন।

সংগঠনের সভাপতি আব্দুল হাসিম হাসনুর সভাপতিত্বে এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহ বদরুজ্জামান রুহেলের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশি-আমেরিকান কমিউনিটি কাউন্সিলের প্রেসিডেন্ট মোহাম্মদ এন মজুমদার, আমেরিকান-বাংলাদেশি ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুস শহিদ, বিশিষ্ট রাজনীতিক ও ক্রীড়া সংগঠক আব্দুর রহিম বাদশা, বাংলাদেশ সোসাইটির নির্বাচন কমিশনার বিশিষ্ট ব্যবসায়ী কাওছারুজ্জামান কয়েছ, ইউএসএ নিউজ অনলাইন.কম এবং সাপ্তাহিক জনতার কণ্ঠের সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনকের সাবেক সহ-সভাপতি বাছির খান, বাংলাদেশি-আমেরিরান ডেমোক্রেটিক সোসাইটির সহ-সভাপতি রফিকুল ইসলাম, বাংলাদেশি কমিউনিটি এডভান্সমেন্টের সভাপতি রিয়াজ উদ্দীন কামরান, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, কমিউনিটি এক্টিভিস্ট মো. আলাউদ্দিন, অ্যাডভোকেট আলাউদ্দিন প্রমুখ। এ সময় কমিউনিটির উল্লেখযোগ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংবর্ধিত ক্রীড়া সাংবাদিক মহিউদ্দিন পলাশকে সংগঠনের পক্ষ থেকে একটি ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় অনুষ্ঠানে আয়োজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সাংবাদিক মহিউদ্দিন পলাশ বলেন, প্রবাসীদের এ অকৃত্তিম ভালবাসা পেশাগত জীবনে আমাকে আরো দায়িত্বশীল হবার অনুপ্রেরণা যোগাবে। ভালবাসার এ স্মৃতি আজীবন আমার সঙ্গী হয়ে থাকবে।

তিনি দেশ ও প্রবাসের ক্রীড়াঙ্গণের সংক্ষিপ্ত চিত্র তুলে ধরে বলেন, ক্রিকেট বাংলাদেশকে এক অন্য উচ্চতার আসনে অধিষ্ঠিত করেছে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

অতিথিরা ক্রীড়া ক্ষেত্রে বিশেষ করে ক্রিকেটে বাংলাদেশের আজকের এ অবস্থানের জন্য ক্রীড়া সাংবাদিকদের অবদান অনস্বীকার্য বলে মন্তব্য করেন। তারা এ সুন্দর আয়োজনের জন্য সংগঠনের কর্মকর্তাসহ উদযাপন কমিটিকে বিশেষ ধন্যবাদ জানান। সংগঠনের সভাপতি আব্দুল হাসিম হাসনু ক্রীড়া সাংবাদিকতায় মহিউদ্দিন পলাশের অনবদ্য ভূমিকার কথা উল্লেখ করে অনুষ্ঠানে যোগদানের জন্য সবাইকে ধন্যবাদ জানান।

মানবকণ্ঠ/এফএইচ