মদিনায় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত

মদিনায় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত

মদিনায় মহানবী হজরত মুহম্মদ (সা.)-এর পবিত্র রওজা মোবারক জিয়ারত শেষে দেশে ফিরে আসতে মদিনা থেকে জেদ্দা এয়ারপোর্টে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ৩ জন বাংলাদেশি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৬ জন। এই নয় জন ওমরা হজ্জ যাত্রীর মধ্যে একই পরিবারের ৪ জন ছিল। মঙ্গলবার সকাল ৭টা ৩০ মিনিটে জেদ্দা এয়ারপোর্টে যাওয়ার পথে মদিনা থেকে দুইশত কিলোমিটার পথ অতিক্রম হওয়ার পর তাদের বহনকারী মাইক্রোবাসের চাকা বিস্ফোরিত হলে গাড়িটি উল্টে যায়। ঘটনাস্থলেই তিনজন মারা যান।

নিহতরা হলেন- ঢাকার মিরপুরের পুরাতন কচুক্ষেতের জুলহাস (৫০), ঢাকার মোহাম্মদপুরের রাশেদ (৬৫) ও গোপালগঞ্জের আবুল বাশার (৬০)। আহতরা হলেন- রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকার এস এম আবুল খায়ের (৪১), মোহাম্মদপুরের তারিফ ইরতিজা (১২), মোমতাহিন ইসলাম (১৮) ও মোসতারা আক্তার (৪৩), ঢাকার নবাবগঞ্জ উপজেলার নাজমুল (৩৯) এবং মানিকগঞ্জের শফিউল আলম (৩৬)। আহতদের মদিনা মালিক ফাহাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। তারা আইসিওতে রয়েছেন।

এনজাল ট্রাভেল এজেন্সির মাধ্যমে ওমরা করতে সৌদি আরব যান তারা। সৌদি এয়ারলাইনস করে মঙ্গলবার বিকেল ৪টা ৩৫ মিনিটে দেশে যাওয়ার কথা ছিল হতাহতদের।

মানব্কণ্ঠ/এসএস