ব্র্যাকে ট্রেইনি অফিসার পদে চাকরির সুযোগ

ট্রেইনি অফিসার (প্রগতি) মাইক্রোফাইন্যান্স পদে চাকরি দিচ্ছে বিশ্বে একটি শীর্ষস্থানীয় ডেভেলপমেন্ট প্রতিষ্ঠান ব্র্যাক। অগ্রহীরা আগামী ১৮ এপ্রিল, ২০১৭ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।
চাকরির বিবরণ/দায়িত্বসমূহ: ট্রেইনি অফিসার (প্রগতি) এক বছর ডেভেলপমেন্ট প্লানের মধ্যে তারা ক্লাসরুম ট্রেইনিং এবং ক্রেডিট অফিসার , এড়িয়া ম্যানেজার হিসেবে কাজেরে অভিজ্ঞতা অর্জন করবে। সফল ভাবে এক বছর ট্রেইনিং সম্পন্ন করার পরে ট্রেইনি অফিসাররা, এড়িয়া ম্যানেজার (প্রগতি) হিসেবে নিয়োগপ্রাপ্ত হবে। এড়িয়া ম্যানাজারের দায়িত্ব নিচে উল্লেখ করা হলো।
দায়িত্বসূমহ: মাসিক/ত্রৈমাসিক লোন প্রদানের টার্গেট অর্জনে ক্রেডিট অফিসারদের তত্ত্ববধান করা, পলিসি এবং গাইডলাইন অনুযায়ী সঠিক ক্লায়েন্ট নির্ধারণ করা, সাময়িক রিপোর্ট প্রস্তুত করা এবং ম্যানেজমেন্টকে তা সাবমিট করা, সুষ্ঠু পরিচালনার জন্য অভ্যন্তরীণ এবং বাহ্যিক স্টেকহোল্ডারদের সাথে সমন্বয় সাধন।
চাকরির ধরণ: ফুল টাইম।
শিক্ষাগত যোগ্যতা। কমপক্ষে একটি ১ম ক্লাস/বিভাগ অথবা সমমান সিজিপিএ সহ যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স। কোন ৩য় শ্রেণী/ বিভাগ অথাব ২.০০ এর নিচে সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
অভিজ্ঞতা: কমপক্ষে ১ বছর।
বয়স: ৩৫ বছর অথবা এর নীচে।
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে।
বেতন সীমা: ২২,০০০ টাকা।
আবেদনের নিয়মাবলী: আগ্রহীরা বিডি জবস http://jobs.bdjobs.com/bn/jobdetailsbn.asp?id=700509&fcatId=12&ln=3 এই লিঙ্কে গিয়ে আবেদন করতে পারবেন।

মানবকণ্ঠ/বিএএফ