বোনকে অশ্লীল মন্তব্যের প্রতিবাদ করায় কলেজছাত্রকে পিটিয়ে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি :
ময়মনসিংহের হালুয়াঘাটে ফেসবুক স্ট্যাটাসে বোনকে অশ্লীল মন্তব্যের প্রতিবাদ করায় নাফি আল নাজরান (১৮) নামে এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ৮টায় নাজরানকে পিটিয়ে জখম করলে গতকাল শনিবার সকালে নাজরান মারা যায়। এ ঘটনায় নিহতের পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
জানা যায়, নাজরান গৌরীপুর কারিগরি স্কুল অ্যান্ড কলেজে তৃতীয় সেমিস্টারের ছাত্র। সে হালুয়াঘাট উপজেলার মনিকুড়া গ্রামের বাসিন্দা নাজমুল হাসানের পুত্র।
পুলিশ ও নিহতের পরিবার সূত্র জানায়, নিহত নাজরানের মেডিকেল কলেজ পড়–য়া এক বোনকে ফেসবুক আইডির একটি স্ট্যাটাসে অশ্লীল মন্তব্য করে একই এলাকার হালিমের ছেলে সুমন (১৬)। বিষয়টি জানতে পেরে ওই ছাত্রীর খালাতো ভাই নাফি আল নাজরান প্রতিবাদ করলে সুমন ক্ষিপ্ত হয়। এতে ক্ষুব্ধ হয়ে সুমনের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী শুক্রবার রাত ৮টার দিকে নাজরানকে ধরে নিয়ে গিয়ে ব্যাপক মারধর করে রক্তাক্ত জখম করে। এ ঘটনার খবর পেয়ে স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় নাজরানকে উদ্ধার করে ভোরে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে হালুয়াঘাট থানার ওসি জাহাঙ্গীর আলম তালুকদার জানান, এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন- সিয়াম, সোলায়মান, হিমেল ও অয়ন।