বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার কোচ থাকতে চাই : ডোমিঙ্গো

আগামী বিশ্বকাপেও দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের কোচ থাকতে চান রাসেল ডোমিঙ্গো। আগামী ওয়ানডে বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকা কোচের পদে থাকতে আবারো আবেদন করবেন বলে জানিয়েছেন ডোমিঙ্গো। তিনি বলেন, আমি আরো একটি ওয়ানডে বিশ্বকাপে দলের কোচ হিসেবে থাকতে চাই। তাই আবারো দলের প্রধান কোচের দায়িত্ব পেতে আবেদন করবো।
২০১২ সালের ডিসেম্বরে টি-২০ ফরম্যাটে দক্ষিণ আফ্রিকার দলের কোচের দায়িত্ব নেন ডোমিঙ্গো। আর ২০১৩ সালের আগস্টে টেস্ট ও ওয়ানডে দলের দায়িত্ব পান তিনি। চলতি বছরের আগস্টে শেষ হবে ডোমিঙ্গোর চুক্তির মেয়াদ। তার আগেই জাতীয় দলের কোচের জন্য বিজ্ঞপ্তি দেয়ার ঘোষণা দিয়েছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ)।
এমন ঘোষণা শুনে, পুনরায় প্রোটিয়াদের কোচের জন্য আবেদন করবেন বলে জানালেন ডোমিঙ্গো, আমার টুপিতে নাম থাকলো কি-না সেটি বেশি গুরুত্বপূর্ণ নয়। যদি আমি ভাগ্যবান হই তবে ৫০ ওভারের বিশ্বকাপের অংশ হবার আরো একটি সুযোগ পেয়েছি। আমি আরো একটি অর্জনের মালিকের হতে চাই, যদিও এই মূর্হুতে এটা আমার নিয়ন্ত্রনে নেই।
দক্ষিণ আফ্রিকা দলের কোচ নিয়োগ নিয়ে আগামী ১১ মে বোর্ড সভায় আলোচনা হবে বলে ইতোমধ্যে ইঙ্গিত দিয়েছেন দেশটির ক্রিকেটের প্রধান নির্বাহি হারুন লরগাত।

মানবকণ্ঠ/এসএস

Leave a Reply

Your email address will not be published.