বিকেলে গণভবনে যাচ্ছেন ডাকসুর নবনির্বাচিত নেতারা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে যাচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদের নবনির্বাচিত নেতারা। শনিবার  বিকেল  ৪টায় কোটা আন্দোলনের নেতা ও ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নূর ও জিএস পদে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীসহ অন্যান্য নেতারা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তাদের আমন্ত্রণ জানানো হয়েছে।

বাসে চড়ে গণভবনে যাওয়ার কথা নিশ্চিত করেছেন ডাকসুর নবনির্বাচিত এজিএস ও ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। তিনি জানান, ডাকসুর সব প্রতিনিধি বিশ্ববিদ্যালয়ের লাল বাসে করে গণভবন যাবেন।পাশাপাশি ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও ডাকসু নির্বাচনে ভিপি পদে পরাজিত রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি সনজীত কুমার দাসও সেখানে যাবেন।

প্রসঙ্গত, দীর্ঘ ২৮ বছর পর গত গত ১১ মার্চ ডাকসু ও হল সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি পদে বিজয়ী হন কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নূর এবং সমাজসেবা পদে আখতার হোসেন। এছাড়া জিএস পদে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, এজিএস পদে সাদ্দাম হোসেনসহ বাকি ২৩টি পদে এই সংগঠনের নেতারা নির্বাচিত হন।

মানবকণ্ঠ/এএম

Leave a Reply

Your email address will not be published.