বিএনপি নেতা বদরুজ্জামান খসরুর ইন্তেকাল

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক বদরুজ্জামান খসরু আর নেই। রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

দলীয় সূত্রে জানা যায়, বুধবার বাদ এশা ধানমন্ডি ৭ নম্বর জামে মসজিদে মরহুমের প্রথম জানাজা ও বৃহস্পতিবার সকাল ১১টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

এদিকে বদরুজ্জামান খসরুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে বিশ্বাসী, সৎ, কর্তব্যনিষ্ঠ ও নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ মরহুম বদরুজ্জামান খসরু তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ে যেভাবে নিবেদিত থেকেছেন সেজন্য দেশবাসী তাকে চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে। রাজনীতির পাশাপাশি তিনি বিভিন্ন উন্নয়নমূলক ও জনহিতকর কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন।

তিনি বলেন, মরহুমের পরিবারবর্গ ও এলাকাবাসীর মতো আমিও তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি।

মরহুম বদরুজ্জামান খসরুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিএনপি মহাসচিব।

মানবকণ্ঠ/এফএইচ

Leave a Reply

Your email address will not be published.