বিএনপি নেতারা এসি রুমে বসে হিন্দি সিরিয়াল দেখে: ওবায়দুল কাদের

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ করে বলেছেন, বিএনপি বলে ঈদের পর আন্দোলনের কর্মসূচি দেবে। দেখতে দেখতে ১০ বছরে ২০টি ঈদ গেল। এ ঈদে না কোন ঈদে, আন্দোলন হবে কোন ঈদে। নেতারা এসি রুমে বসে হিন্দি সিরিয়াল দেখে। বিএনপির আন্দোলনে মরা গাঙ্গে জোয়ার আর আসবে না।
গতকাল মঙ্গলবার দুপুরে তার নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের মধ্য চরকাঁকড়া উচ্চ বিদ্যালয় মাঠে দলীয় জনসভায় তিনি এসব কথা বলেন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বিএনপির নাম হচ্ছে এখন বাংলাদেশ নালিশ পার্টি। তারা শুধু নালিশ করে, নালিশ ছাড়া আর কিছু করতে পারে না। নালিশ করতে করতে শেষ পর্যন্ত জাতিসংঘে গেছে। তারা বলে জাতিসংঘের মহাসচিব নাকি তাদের দাওয়াত দিয়েছে। পরে দেখা গেল সব ভুয়া। এদের হাতে দেশ, গণতন্ত্র, আইনের শাসন, ১৬ কোটি মানুষও নিরাপদ নয়।
মন্ত্রী বলেন, তার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। স্কুল, কলেজ, মাদরাসায় একাডেমিক ভবন করা হয়েছে। সব এলাকায় রাস্তা, পুল কালভার্ট, ব্রিজ করা হয়েছে। সোনাপুর থেকে জোরারগঞ্জ পর্যন্ত বাইপাস সড়ক নির্মাণ করা হয়েছে। সারাদেশে সড়ক, মহাসড়কের ব্যাপক উন্নয়ন করা হয়েছে। ঢাকা, চট্টগ্রাম ফোর লেন রাস্তা, ফ্লাইওভার নির্মাণ করে যানজট মুক্ত করা হয়েছে। আওয়ামী লীগের ১০ বছরে সারাদেশে গ্যাস, বিদ্যুৎ, রাস্তাঘাটসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। এ সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে আর কোনো সরকারের আমলে এত উন্নয়ন হয়নি।
এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম সেলিম প্রমুখ। এর আগে উপজেলা পরিষদ মিলনায়তনে শিক্ষা প্রকৌশল অধিদফতরের ৭টি একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন মন্ত্রী।