বিএনপি কোনো রাজনৈতিক দলই নয়: শিল্পমন্ত্রী

বিএনপি কোনো রাজনৈতিক দলই নয়: শিল্পমন্ত্রী

বিএনপি কোনো রাজনৈতিক দলই নয়, শুধুমাত্র আওয়ামী লীগ বিরোধী একটি প্ল্যাটফর্ম মাত্র বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। তিনি বলেন, তারা (বিএনপি) একেক সময় একেকভাবে আবির্ভূত হয় শুধুমাত্র আওয়ামী লীগের বিরোধিতার জন্য। তারা এখন জনবিচ্ছিন্ন হয়ে গেছে।

শুক্রবার দুপুরে নিজ জেলা ও উপজেলার প্রশাসনিক কর্মকতা ও তৃনমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে নরসিংদী সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, বিএনপির মতো এরকম বহু দল চলে গেছে। ইতিহাসে তাদের নাম নেই। তাছাড়া বিএনপিকে আমি রাজনৈতিক দল মনে করিনা। কারণ তারা জনগণের কথা ভাবে না। জনগণের কথা ভাবলে পেট্রল বোমা আর আগুন সন্ত্রাস করে মানুষকে পুড়িয়ে মারতো না।

নিজ জেলার বেকারত্ব গুছাতে নতুন করে শিল্পায়নের কথাও ভাবছেন বলে জানান শিল্পমন্ত্রী। তিনি বলেন, জাতির প্রত্যাশা পূরণই আমাদের প্রধান লক্ষ্য। নির্বাচনে জনগণের একটি বৃহৎ অংশর ম্যানডেইট নিয়ে আমরা ক্ষমতায় এসেছি। তাই আমাদের প্রথম এবং প্রধান লক্ষ্য হচ্ছে জনগণের প্রত্যাশা পূরণ করা। আমারা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আমাদের কর্ম পরিকবল্পনা সাজিয়ে রেখেছি। সেই হিসেবে সকল উন্নয়ন বাস্তাবায়ন হবে।

তিনি বলেন, জাতি আমাদের রায় দিয়েছে উন্নয়নের পক্ষে এটাকে এগিয়ে নিয়ে যাওয়া ও বাস্তবায়ন করার জন্য সরকার কাজ করছে।

এর আগে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রীলীগ ও সাংবাদিক সুশিল সমাজসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহাম্মেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, জেলা টেলিভিশন অ্যাসোসিয়েসনের সভাপতি বিশ্বজিৎ সাহাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতীবৃন্দ।

মানবকণ্ঠ/এসএস

Leave a Reply

Your email address will not be published.