বি’ইয়া আয়োজিত ‘তরুণ উদ্যোক্তার পণ্য মেলা-২০১৮’ শুরু

তরুণ উদ্যোক্তার পণ্য মেলা

‘চাকরিপ্রার্থী হবে চাকরিদাতা’ এই স্লোগান নিয়ে বাংলাদেশ ইয়ূথ এন্টারপ্রাইজ অ্যাডভাইস অ্যান্ড হেল্পসেন্টার (বি’ইয়া) এর উদ্যোগে তরুণ প্রজন্মদের নিয়ে ৩ দিন ব্যাপী শুরু হয়েছে তরুণ উদ্যোক্তার পণ্য মেলা- ২০১৮।

রাজধানীর ধানমন্ডির ২৭ নম্বরে ডব্লিওভিএ মিলনায়তনে বসেছে এই তরুণ উদ্যোক্তাদের পণ্যের মেলা। রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলবে এই মেলা। মেলার উদ্বোধন করেন বি’ইয়া এর প্রতিষ্ঠাতা চেয়ারপার্সন আব্দুল মুহিত চৌধুরী।

উপস্থিত ছিলেন বি’ইয়ার চেয়ারপার্সন ব্যারিস্টার মনজুর হাসান, নির্বাহী সদস্য ওবাইদুর রব, বি’ইয়ার সম্মানিত মেন্টরগণ, কর্মকর্তাগণ এবং বি’ইয়ার তরুণ উদ্যোক্তা সদস্যগণ।

মেলায় মোট স্টল রয়েছে ৫৮টি। এতে রয়েছে বিভিন্ন ধরনের তৈরি পোশাক, কসমেটিক, চামড়া পণ্য, ফুড আইটেম, ইলেকট্রনিক্স পণ্য, গিফট আইটেমসহ বিভিন্ন ধরনের সামগ্রী।

মেলার উদ্ববোধন কালে বি’ইয়ার প্রতিষ্ঠাতা চেয়ারপার্সন আব্দুল মুহিত চৌধুরী তরুণ উদ্যোক্তাদের তাদের ব্যবসা সম্প্রসারনের জন্য বিভিন্ন ধরনের উপদেশমূলক কথা বলেন এবং তাদের ব্যবসাকে প্রসারিত করার জন্য অনুপ্রানিত করেন।

তিনি আরো বলেন, তরুণরাই আগামী দিনের ভবিষ্যত। এধরনের মেলা তরুণদেরকে তাদের নিজেদের প্রতি আস্থা তৈরি করতে এবং তাদের আগামী দিনের ভবিষ্যতকে আরো শক্তিশালী করে একটা উন্নত দেশ গাড়ার লক্ষ্যে পৌছে দেবে।

মানবকণ্ঠ/এসএস