বায়োস্কোপে আসছে ‘দেবী’!

বায়োস্কোপে আসছে ‘দেবী’!

গত বছরের সবচেয়ে আলোচিত, রহস্য ও রোমাঞ্চ ভরা ‘দেবী’ শিগগিরই দেখা যাবে জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম বায়োস্কোপে। হুমায়ুন আহমেদের বিখ্যাত উপন্যাসটি বাংলাদেশের সিনেমা জগতের একটি মাইলফলক হিসেবে দর্শকদের থেকে সমাদৃত হবার পর এখন অনলাইন মাধ্যমে দেখা যাবে শুধুমাত্র বায়োস্কোপে।

মুক্তি পাওয়ার ১০০তম দিনে গ্রামীণফোন হাউজে বায়োস্কোপের সঙ্গে চুক্তিবদ্ধ হল ‘দেবী’। মূলত, গ্রামীণফোনের ডিজিটাল সেবাগুলোর মধ্যে ‘বায়োস্কোপ’ অন্যতম একটি অনলাইন বিনোদনের মাধ্যম। এখানে অনেকগুলো লাইভ টিভি চ্যানেল ছাড়াও নিত্যনতুন সকল ব্লকবাস্টার হিট সিনেমাগুলো পাওয়া যায়। ‘দেবী’ এবং বায়োস্কোপের এই যাত্রা বায়োস্কোপ কতৃপক্ষ একটি বিশেষ মাইলফলক বলে মনে করে।

২০১৮ সালের অক্টোবরে মুক্তি পাওয়া দর্শকনন্দিত সিনেমাটি বায়োস্কোপ প্রাইম- এ প্রথম রিলিজ হতে যাচ্ছে আগামী ১৪ ফেব্রুয়ারি। উল্লেখ্য, ‘দেবী’, জনপ্রিয় অভিনেতা জয়া আহসান, চঞ্চল চৌধুরী ও শবনম ফারিয়ার একসঙ্গে অভিনীত প্রথম সিনেমা । হুমায়ুন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে নির্মিত এই গল্পটি মুক্তির বেশ আগে থেকেই দর্শকের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। পরিচালক অনম বিশ্বাসের প্রথম সিনেমা হিসেবেও ‘দেবী’ সিনেমাটি বেশ প্রশংসার দাবিদার।

অনুষ্ঠানে জয়া আহসান ‘দেবী’ চলচ্চিত্রটি নির্মাণাধীন থাকাকালীন সময়ে তার বিভিন্ন অভিজ্ঞতার কথা তুলে ধরেন। অনুষ্ঠানটিতে এই সময় আরো উপস্থিত ছিলেন ‘দেবী’ টিম, প্রোডাকশন হাউজ ‘সি তে সিনেমা’, বায়োস্কোপ টিম ও বায়োস্কোপ প্ল্যাটফর্ম পার্টনার ‘বঙ্গ’।

এ সময় বায়োস্কোপ কর্তৃপক্ষ জানায়, ২০১৭ সাল থেকে বাংলাদেশি ও বাংলা ভাষাভাষী দর্শকদের জন্য এই প্ল্যাটফর্মটি কাজ করে চলেছে। এখানে সিনেমা ছাড়াও থাকছে নতুন এক্সক্লুসিভ সব মুভি, জি ও কালারস নেটওয়ার্কের দারুণ সব টিভি চ্যানেল, এক্সাইটিং মিউজিক ও স্পোর্টস টিভি চ্যানেল। এ বছরের ব্লকবাস্টার রিলিজ ‘দহন’, ‘সুলতান’, ‘পোড়ামন-২’ ও ‘বস-২’ এর মত একদম সদ্য রিলিজ পাওয়া মুভিগুলো বায়োস্কোপে উপভোগ করা যাবে। বাংলাদেশের বাইরে থেকেও সার্ভিসটির সাবস্ক্রিপশন নিতে পারবেন দর্শকেরা এবং ‘দেবী’র মতন দর্শকনন্দিত সিনেমা ও অন্যান্য অনুষ্ঠানগুলো দেখতে পারবেন। বাংলাদেশে গ্রামীণফোন ব্যবহারকারীরা কয়েকটি বিশেষ মোবাইল ইন্টারনেট ডাটা প্যাক কেনার মাধ্যমে উপভোগ করতে পারবেন ‘দেবী’। বিস্তারিত জানতে বায়োস্কোপ এবং গ্রামীণফোনের ফেসবুক পেজ এ ঘুরে আসতে অনুষ্ঠানে অনুরোধ জানায় আয়োজকবৃন্দ।

মানবকণ্ঠ/এসএস