বাণিজ্যমেলার টিকিট কিনুন অনলাইনে

বাণিজ্যমেলার টিকিট কিনুন অনলাইনে

এবার দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে টিকিট কেনা থেকে মুক্তি পাচ্ছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা (ডিআইটিএফ) আগত সাধারণ জনগণ। কারণ অনলাইনে পাওয়া যাবে এবারে মেলার টিকিট। এদিকে রাজধানীর শেরেবাংলা নগরে বুধবার থেকে শুরু হয়েছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা (ডিআইটিএফ)।

কীভাবে টিকিট কিনবেন: প্রথমে টিকিট কেনার জন্য http://ticket.e-ditf.com/ এই ঠিকানা যেতে হবে। তারপর কয়টি টিকেট লাগবে তা নির্বাচন করতে হবে। প্রাপ্ত বয়স্কদের জন‍্য টিকেটের মূল‍্য ৩০ টাকা এবং শিশুদের জন্য ২০ টাকা। তারপর ‘next step’ বাটনে ক্লিক করে দর্শনার্থীর নাম ও ফোন নম্বর দিতে হবে। এরপর আবার ‘next step’ বাটনে ক্লিক করতে হবে। এতে বিকাশ ও অনলাইন কার্ডে পেমেন্টের অপশন দেখা যাবে। সেখান থেকে আপনি যে মাধ‍্যমে অর্থ পরিশোধ করতে চান তা নির্ধারণ করে অর্থ জমা দিতে হবে। ফিরতি এসএমএসে আপনার নম্বরে টিকেট কেনার কনফার্মেশন চলে আসবে।

রফতানি উন্নয়ন ব্যুরো (ইপিবি) আয়োজিত এই মেলা চলবে আগামী ৮ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রিমিয়ার প্যাভিলিয়ন, সাধারণ প্যাভিলিয়ন, মিনি প্যাভিলিয়ন, প্রিমিয়ার স্টল, সাধারণ স্টল, খাবারের দোকানসহ মেলায় মোট ৬০৫টি স্টল থাকবে, যার ৩৫টি বিদেশি।

মানবকণ্ঠ/এসএস

Leave a Reply

Your email address will not be published.