বাজারে আসছে বিদ্যুৎ সাশ্রয়ী সুপারসাইন ফ্যান

বাজারে আসছে বিদ্যুৎ সাশ্রয়ী সুপারসাইন ফ্যান

অত্যাধুনিক টেকনোলজি ও ইউরোপিয়ান প্রযুক্তিতে সম্পূর্ণ অটো মেশিনে তৈরি বিদ্যুৎ সাশ্রয়ী ‘সুপারসাইন ফ্যান’ বাজারজাত করার ঘোষণা দিলেন সুপারসাইন ইলেকট্রিকের চেয়ারম্যান হীরা চাঁন দুগার।

গত ১ আগস্ট বুধবার রাজধানীর মতিঝিল থানার পাশে জীবন বীমা ভবন-২ এ সুপারসাইন গ্রুপের কর্পোরেট অফিস উদ্বোধনকালে তিনি এই ঘোষণা দেন।

উৎসবমুখর পরিবেশে কর্পোরেট অফিস উদ্বোধনের পর সুপারসাইন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর বিপ্লব চাঁন দুগার তাদের এই অগ্রযাত্রায় সহযোগী সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, পরিবেশবান্ধব সুপারসাইন ফ্যান যে কোন ফ্যানের চেয়ে বিদ্যুৎ সাশ্রয়ী এবং দীর্ঘস্থায়ীত্বের প্রতীক হিসেবে জায়গা করে নিবে। আপনারা জানেন, দেশের প্রথম ফায়ার প্রুফ কেবলস তৈরি করে সুপারসাইন কেবলস। যা দেশজুড়ে ব্যাপক সাড়া ফেলে। অত্যাধুনিক প্রযুক্তিতে উৎপাদিত আমাদের ফায়ার প্রুফ বৈদ্যুতিক তারে ৮৫০ ডিগ্রী সে. তাপমাত্রাতেও বিদ্যুৎ সচল থাকে। এছাড়াও কিছুদিনের মধ্যেই আমাদের থ্রি লেয়ারের বিদ্যুৎ সাশ্রয়ী কেবলসও বাজারে আসবে। সুপারসাইন কেবলসের ফাইবার গ্লাস দিয়ে তৈরি হিট রেসিস্টেন্স ইন্ডাস্ট্রিয়াল সেফটি কেবল্স দ্বিগুণ ওভারলোডে ৫০০ ডিগ্রী সে. তাপমাত্রাতেও শর্ট সার্কিট হয় না।

এ সময় আরও উপস্থিত ছিলেন সুপারসাইন কেবলসের চেয়ারম্যান পান্না চাঁন দুগার, ডিরেক্টর রাজেশ চাঁন দুগারসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তাসহ কর্পোরেট গ্রাহকরা।

মানবকণ্ঠ/ইএন