বাইসাইকেলে তেঁতুলিয়া থেকে টেকনাফ পর্যন্ত সন্ত্রাসবিরোধী রাইড

ঠাকুরগাঁও প্রতিনিধি :
‘দু’চাকায় ঘুরি দেশ, গড়ব সন্ত্রাসমুক্ত বাংলাদেশ’ এ সেøাগানকে সামনে রেখে বাইসাইকেলে করে তেঁতুলিয়া থেকে টেকনাফ পর্যন্ত ক্রস কান্ট্রি বা দেশের মধ্য বরাবর ভ্রমণের শুরু করেছে ৪ কিশোর। ইউনিয়ন সাইক্লিস্ট বাংলাদেশ গ্রুপের আয়োজনে গতকাল মঙ্গলবার তেঁতুলিয়ার বাংলাবান্ধা থেকে টেকনাফের শাহপরান দ্বীপের উদ্দেশে তারা এ ভ্রমণ শুরু করে। দুপুরে তারা ঠাকুরগাঁও টেকনিক্যাল কলেজের সামনে তাদের ভ্রমণে খাবার বিরতি নেয়। তাদের এ ভ্রমণ দলটিতে শামিম মিশুর নেতৃত্বে রোহান, মুন্না ও মসলেউদ্দিন নামে ৪ সদস্য রয়েছে।
দলনেতা শামিম মিশু জানান, দেশব্যাপী সন্ত্রাসমুক্ত যুব সমাজ গড়ার বার্তা দিতেই আমরা এ ভ্রমণটির আয়োজন করেছি। আমরা গত বছরেও ঠিক এমনি একটি ভ্রমণের আয়োজন করেছিলাম আর তা ছিল দেশের তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে। আমাদের এ ভ্রমণটি আমরা আগামী ২ সপ্তাহের মধ্যেই শেষ করতে পারব বলে আশা করছি।
ইউনিয়ন সাইক্লিস্ট গ্রুপটিকে ঠাকুরগাঁও থেকে দিনাজপুর পর্যন্ত যাত্রাপথে সহোযগিতা করেন ঠাকুরগাঁওয়ের সাইক্লিস্ট রেজাউল করিম বাবু এবং ঠাকুরগাঁও নিউজ রুম ও কর্নেট সাংস্কৃতিক সংসদের আযোজনে তাদের সংবর্ধনা দেয়া হয়।