বাঁচার আকুতি ক্যান্সার আক্রান্ত লক্ষ্মীপুরের জহিরুলের

ক্যান্সার আক্রান্ত জহিরুলবাঁচার জন্য আকুতি ক্যান্সার আক্রান্ত লক্ষ্মীপুরের সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের পশ্চিম বটতলী গ্রামের জহিরুল ইসলামের (৪০)। দীর্ঘদিন থেকে তিনি ক্যান্সার রোগে ভুগছেন। চিকিৎসার জন্য সবার সহযোগিতা চান। সবার সহযোগিতা পেলে তিনি পৃথিবীতে বেঁচে থাকতে পারবেন।

জহিরুল ইসলাম ওই গ্রামের চাঁনমিয়া চৌকিদার বাড়ির মৃত নুরুল হকের ছেলে। গত আটমাস থেকে তার শরীরে রোগটি তীব্র আকার ধারণ করেছে।

এদিকে টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না জহিরুল। স্ত্রী, ৪ মেয়ে ও ১ ছেলেকে নিয়ে তার সংসার চলছে অভাব অনটনে।

পরিবার থেকে জানা যায়, ২০১৩ সালে হাতের বাহুতে প্রথমে ছোট আকারে রোগটি দেখা দিলে অপারেশন করা হয়। এরপর ২০১৬ সালে পুনরায় রোগটি আবার দেখা দিলে দ্বিতীয়বার অপারেশন করা হয়। সর্বশেষ ২০১৭ সালের জানুয়ারি মাসে রোগটি আরো তীব্র আকারে দেখা দেয়। বর্তমানে রোগটি তার শরীরের পচন ধরেছে।

শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ও ক্যান্সার বিশেষজ্ঞ ডা. মো. আবুল আহছান দিদার তাকে চিকিৎসা দিয়ে আসছেন। বর্তমানে অর্থের অভাবে তার চিকিৎসা বন্ধ হয়ে গেছে। তাই তার চিকিৎসা করতে আর্থিক সাহায্যের জন্য সবার সহযোগিতা কামনা করছেন ভুক্তভোগীর পরিবার। আর্থিক সাহায্যের জন্য যোগাযোগ ও বিকাশ নাম্বার- ০১৭৬৬-৫৯০৯৬৮।

স্থানীয় কমিউনিটি হেলথ্ কেয়ার প্রোপাইটর আবদুর রহিম সোহেল জানান, জহিরুল ইসলাম দীর্ঘদিন থেকে ক্যান্সার রোগে ভুগছেন। অর্থের অভাবে বর্তমানে চিকিৎসাও চলছে না। সমাজের বিত্তবানরা যদি সাহায্যের হাত বাড়িয়ে দেন তাহলে হয়তো জহিরের চিকিৎসা পুনরায় শুরু করা যাবে বলে তিনি জানান।

মানবকণ্ঠ/এমএকেএ/জেডএইচ