বলিউডের শীর্ষ পাঁচ বিতর্কিত দৃশ্য

নগ্নতা বললে ভুল হবে। শিল্পের তাগিদে এবং চরিত্রের প্রয়োজনে অনেক কিছুই করতে হয় তারকাদের। হয়তো অভিনেতা অভিনেত্রীরা সেইসব বিতর্কে কান দেন না, কারণ তাদের কাছে এমন আচরণ স্বাভাবিক ঠেকলেও, সাধারণ মানুষেরা এগুলিকে অস্বাভিক মনে করেন। সাধারণ মানুষের কাছে বিতর্কিত এমন কিছু বলিউডের তারকাদের ছবি নিয়ে দেখুন ‘বলিউডে ঝড় তুলা শীর্ষ পাঁচ বিতর্কিত দৃশ্য’।

অসাবধানতায় মাথা হেট সিদ্ধার্থের : হঠাৎ এক পার্টিতে বলিউড সেনসেশনাল অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সাথে দেখা হয়ে যায় সিদ্ধার্থ মাল্য’র। তাকে দেখেই জড়িয়ে ধরতে যান তিনি। ক্যাটকে জড়িয়ে ধরার সময় অসাবধানতাবশত তার হাত চলে যায় ক্যাটরিনার গাউনের ভিতর। তাৎক্ষণিক বিব্রত অবস্থা কাটিয়ে উঠলেও, এই মুহূর্তটা রয়ে যায় ক্যামেরা বন্দি।

ম্যাগাজিনে পোজ দিয়ে বিতর্কিত যিনি : নিতু চন্দ্র বলিউডের যৌন আবেদনময়ী একজন অভিনেত্রী ও মডেল। নানা সময়ে বিতর্কিত হয়ে আসেলেও তার ক্যারিয়ার জীবনে সবচেয়ে বেশী আলোচিত হয়েছেন একটি ম্যাগাজিনের প্রচ্ছদে ন্যুড পোজ দিয়ে। ২০০৯ সালে এই অভিনেত্রী ভারতের শীর্ষস্থানীয় একটি ম্যাগাজিনে ন্যুড পোজ দিয়েছিলেন তিনি।


ক্রিস্টিয়ানোকে দেখে কুপোকাত বিপাশা : বিশ্বের জনপ্রিয় ফুটবলারদের একজন পর্তুগীজ স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদো। চোখের সামনে তাকে দেখতে পেলে যে কেউ জড়িয়ে ধরবে। হলোও তাই, বলিউডের জনপ্রিয় আবেদনময়ী অভিনেত্রী বিপাশা বসু চোখের সামনে এমন বড়ো তারকাকে দেখে আর লোভ সামলাতে পারলেন না। হোন তিনি নিজেও সেলিব্রেটি! রোনালদোকে জড়িয়ে ধরা মাত্রই সবার সামনেই বিপাশার ঠোঁটে চুমু খেয়ে বসেন রোনালদো! সেই সময়ে এই মুহূর্ত নিয়ে বলিউডে আলোচনা জমে উঠেছিলো খুব।


জিপার খুলে আলোচিত টুইঙ্কেল : তারকা সেলিব্রেটিদের জন্য ল্যাকমি ‘ফ্যাশন সপ্তাহ’ খুবই গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম। সেখানে বসে বিশ্বের গূণী তারকাদের মিলন মেলা। ২০০৯ সালের ল্যাকমি ফ্যাশন সপ্তাহের এমনই এক দিনে কমেডিয়ান হিরো অক্ষয় কুমারের প্যান্টের জিপার খুলে সমালোচনার শিকার হন টুইঙ্কেল খান্না।

উলটপালট : বলিউডের সুনাম ছড়ানো সিনেমা ‘পা’। অমিতাভ বচ্চন এবং পুত্র অভিষেক বচ্চনের অভিনয়ে ভুয়সি প্রশংসিত সিনেমাও এটি। এই সিনেমার প্রচারণায় অভিষেকের সাথে অংশ নিয়েছিলেন স্ত্রী ঐশ্বরিয়া রায়। এমনই এক প্রচারণায় দেখা মেলে বলিউডের আরেক দম্পত্তি অজয়-কাজলের সাথে। ঐশ্বরিয়ার সাথে সৌহার্দ্য বিনিময়ের সময় অজয় দেবগন জড়িয়ে ধরেন তাকে, এবং কষে ঠোটে একটা চুমুও খান। অন্যদিকে কাজলের সাথে সৌহার্দ্য বিনিময়ে ব্যস্ত থাকতে দেখা যায় অভিষেক বচ্চনকে।

মানবকণ্ঠ/এফএইচ

Leave a Reply

Your email address will not be published.