বয়ফ্রেন্ডের সঙ্গে সুস্মিতার অর্ধনগ্ন ছবি ভাইরাল!

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনকে প্রায় খবরের শিরোনাম হতে যায় তার ফিটনেস ভিডিওর জন্য। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি ভিডিওগুলো শেয়ার করেন। ভক্তরা তার শরীরের ফিটনেস ও লাবণ্যে মুগ্ধ। গত মাসে নিজের সুপারহিট গান ‘দিলবার দিলবার’-এর সঙ্গে প্রায় দুই দশক পর কোমর দুলিয়ে নতুন করে ভক্ত-অনুরাগীদের মাত করেছেন সাবেক এই বিশ্বসুন্দরী।

যে দৃশ্য ঝড় তুলেছিল পুরো নেটদুনিয়ার! জিমের মধ্যে সুন্দর দোহারা চেহারায় বেলি ড্যান্স করতে দেখা গেছে বলিউড মাতানো এ বাঙালি সুন্দরীকে। সুস্মিতা সেন এখন রোহমান শালের সঙ্গে গোয়াতে ছুটি কাটাচ্ছেন। এবার ওয়ার্ক আউট পার্টনারের সঙ্গে এমন একটি ছবি পোস্ট করেছেন তিনি, তা নিয়ে শুরু হয়েছে নানা। ওই ছবিতে অর্ধনগ্ন সুস্মিতার সঙ্গে একইভাবে দেখা যাচ্ছে মডেল রোহমান শালকে। এরই মধ্যে নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে গোয়া ভ্রমণের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সুস্মিতা। গত সপ্তাহে, সুস্মিতা আগ্রার তাজমহলে রোহমান ও তার দলের সাথে নিজের ছবি পোস্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন ‘লাভ অফ লাইফ’। এই সপ্তাহের শুরুতে, সুস্মিতা-রোহমানের একটি ভিডিও পোস্ট করেছেন। যাতে দেখা যায় তার মেয়ে রেনে ও রোহমান একসঙ্গে সঙ্গীত অনুশীলন করছেন।

শুধু তাই নয় ‘হ্যান্ডস্ট্যান্ডের’ একটি ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন ‘ভালোবাসাও একটা শৃঙ্খলা # হ্যান্ডস্ট্যান’। ইতিমধ্যেই পোস্টটি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। এ নিয়ে চলছে নানার কানাগুসা। কেননা, সম্পর্ক নিয়ে বরাবরই আলোচনায় রয়েছেন সাবেক এই বিশ্বসুন্দরী। অভিনেতা ও ক্রিকেটার এমনকি ব্যবসায়ীর নামও উঠে এসেছে তার প্রেমিকের তালিকায়।

শুধু তাই নয়, একাধিকবার সেসব সম্পর্ক ভাঙার খবরও মিডিয়ায় শিরোনাম হয়েছে। এবার শোনা যাচ্ছে, সুস্মিতার জীবনে আসা নতুন আগন্তুক নাকি রোহমান শল। অনেকদিন থেকেই সুস্মিতা সেনের সঙ্গে এই উঠতি মডেলের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে বলে বিটাউনে চলছে আলোচনার ঝড়! এই সম্পর্ক কতদূর পর্যন্ত গড়ায় এখন সেটিই দেখার বিষয়।

মানবকণ্ঠ/এফএইচ