ফ্যাশন জগতে অবদান রাখতে চায় ‘ফ্রেন্ডস ভিউ’

ফ্রেন্ডস ভিউফ্যাশন, ইভেন্টস, মিডিয়া প্রোগ্রামসহ নানা কাজ নিয়ে সফল অগ্রযাত্রা শুরু করেছে ফ্রেন্ডস ভিউ। যাত্রার শুরুতে ফ্রেন্ডস ভিউ ইতিমধ্যে সবার নজর কেড়েছে স্টার অ্যাওয়ার্ড ও ফ্যাশন নাইট ২০১৭ আয়োজন করে।

সম্প্রতি রাজধানীর গুলশানের সিক্স সিজন হোটেলে বেশ জমকালো আয়োজনে হয়ে গেল এ অনুষ্ঠান। সেখানে কাজের স্বীকৃতি হিসেবে বিশেষ সম্মাননা পুরস্কার দেয়া হয় প্রবীর মিত্র, ডি এ তায়েব, সিদ্দিকুর রহমান, সৈয়দ রুমা, সোমা আফরোজ, ভাবনা, রাহা তানহাসহ বেশ কয়েকজন তারকাকে।

অনুষ্ঠানে সবচেয়ে আকর্ষণীয় ছিল নেহাল, অভি ও জনির পোশাক নিয়ে চমৎকার তিনটি ফ্যাশন কিউ । এতে ক্যাটওয়াক করেন দেশসেরা মডেলরা । ফ্যাশন শো কোরিওগ্রাফি ছিলেন সৈয়দ রুমা।

অনুষ্ঠান উপস্থাপনা করেন দেবাশীষ বিশ্বাস ও পায়েল। সার্বিক তত্বাবধানে ছিলেন ফ্রেন্ডস ভিউর কর্ণধার রবি চৌধুরী ও কিউট এন ক্লাসি ফ্যাশন হাউজের কর্ণধার মডেল প্রিয়াঙ্কা জামান।

ফ্রেন্ডস ভিউয়ের কর্ণধার রবি চৌধুরী জানান, তারুণ্য নির্ভর ইভেন্টস প্রতিষ্ঠান ফ্রেন্ডস ভিউ। এ প্রতিষ্ঠানের শুরু দিকে স্টার অ্যাওয়ার্ড আয়োজন করে সারাদেশে মিডিয়া হাউসে আলোচনার সৃষ্টি করেছে। আগামীতে আরো বড় পরিসরে অনেক তারকা নিয়ে এ অনুষ্ঠান করা হবে। এছাড়াও ঢাকায় আরো বেশ কয়েকটি অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা রয়েছে। ফ্যাশন জগতে বিশেষ অবদানের জন্য তরুণদের উৎসাহিত কারতে নানা ইভেন্টের আয়োজনের মধ্য দিয়ে এ বছরটি পার করা হবে। ঢাকা ছাড়াও চট্টগ্রামের ঈদের পর একটি বড় আয়োজন রয়েছে তিনি জানান।

মানবকণ্ঠ/জেডএইচ