ফের মা হচ্ছেন করিনা কাপুর!

প্রথম সন্তানের মা হয়েছেন কারিনা কাপুর খান। জন্মের পর থেকেই লাইমলাইটে কারিনা-সইফের ছেলে তৈমুর আলি খান। ফের কি মা হতে চলেছেন তিনি? সম্প্রতি কারিনার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে স্পষ্ট নায়িকার বেবি বাম্প।

সূত্রের খবর, কারিনার যে ছবিটি ভাইরাল হয়েছে তা সম্প্রতি তোলা। সেখানে বেবি বাম্পও দেখা যাচ্ছে। কিন্তু তা নেহাতই শুটিংয়ের খাতিরে তৈরি। অর্থাৎ এ ছবি রিল লাইফের। রিয়েল লাইফে এখনই ফের মা হচ্ছেন না কারিনা।

কারিনার পরবর্তী ছবি ‘গুড নিউজ’। তার শুটিংয়ে মুম্বইতে নায়িকা ধরা পড়েছেন পাপারাৎজিদের ক্যামেরায়। সেখানেই দেখা গিয়েছে বেবি বাম্প নিয়ে শুটিং করছেন নায়িকা। এ ছবির কিছু অংশের শুটিং ইতিমধ্যেই নিউ ইয়র্কে হয়েছে বলে জানা গিয়েছে।

কর্ণ জোহর প্রযোজিত ‘গুড নিউজ’-এ সারোগেসির গল্প দেখানো হবে। কারিনা ছাড়াও রয়েছেন কিয়ারা আডবাণী, অক্ষয় কুমার। দিলজিত্ দোসাঞ্জ অভিনয় করেছেন এই ছবিতে।

উল্লেখ, বিয়ের পর ও মা হওয়ার পর বি-টাউনের অভিনেত্রীদের এবং সাধারণ নারীদের ক্যারিয়ার শেষ হয়ে যায়; এই ধারণা বদলে দিয়েছেন কারিনা কাপুর খান। এমনকি তিনি মাতৃত্বকালীন সময়েও বসে থাকেননি। সমান তালে কাজ করে গেছেন। মা হওয়ার পর কারিনা অভিনীত ‘বীরে দি ওয়েডিং’ ছবিটিও বক্স অফিসে হিট। পাশাপাশি মেয়েরা ঠিক কীভাবে জীবন-যাপন করতে চায়, তা নিয়ে ‘হোয়াট ওম্যান ওয়ান্ট’ বলে একটি অনলাইন রেডিও শোও করছেন কারিনা।